রাঙ্গুনিয়ায় জাতীয় পরিচয়পত্র বিতরণ আজ থেকে

রাঙ্গুনিয়া উপজেলায় জাতীয় পরিচয়পত্র বিতরণ কার্যক্রম সোমবার (১ অক্টোবর) থেকে শুরু হয়েছে । এ কার্যক্রম চলবে ২৩ অক্টোবর পর্যন্ত। রাঙ্গুনিয়ার ১৫টি ইউনিয়নের ইউনিয়ন পরিষদ এবং পৌরসভা কার্যালয়ে নির্দিষ্ট দিনে জাতীয় পরিচয়পত্র বিতরণ করা হবে।

- Advertisement -

উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. মহিউদ্দীন জয়নিউজকে বলেন, রাঙ্গুনিয়ায় ২০১২ সাল থেকে চলতি বছরের সেপ্টেম্বর মাস পর্যন্ত যারা নতুন ভোটার হয়েছেন তাদের জাতীয় পরিচয়পত্র বিতরণ করা হবে। ১ ও ২ অক্টোবর পৌরসভা, ৩ অক্টোবর কোদালা, ৭ অক্টোবর চন্দ্রঘোনা, ৮ ও ৯ অক্টোবর পদুয়া, ১০ অক্টোবর পোমরা, ১১ অক্টোবর পারুয়া, ১৩ অক্টোবর বেতাগী, ১৪ অক্টোবর মরিয়মনগর, ১৫ অক্টোবর রাজানগর, ১৬ অক্টোবর ইসলামপুর, ১৭ অক্টোবর দক্ষিণ রাজানগর, ১৮ অক্টোবর স্বনির্ভর রাঙ্গুনিয়া, ২০ অক্টোবর শিলক, ২১ অক্টোবর সরফভাটা, ২২ অক্টোবর লালানগর এবং ২৩ অক্টোবর হোসনাবাদ ইউনিয়নের ভোটাররা নিজ নিজ ইউনিয়ন পরিষদ হতে এবং পৌরসভার ভোটাররা পৌরসভা কার্যালয় হতে পরিচয়পত্র সংগ্রহ করতে পারবেন।

- Advertisement -google news follower

জয়নিউজ/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM