হাটহাজারীতে দুই কাভার্ডভ্যানসহ ২৮৮ সিলিন্ডার জব্দ

0

গোপন সংবাদের ভিত্তিতে হাটহাজারীর ফরহাদাবাদ ইউনিয়নের নাজিরহাট এলাকায় একটি সিএনজি স্টেশন উচ্ছেদ করেছেন ভ্রাম্যমাণ আদালত। এ সময় অভিযান চালিয়ে দুই কাভার্ডভ্যান ভর্তি ২৮৮টি সিলিন্ডার জব্দ করা হয়।

মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) দুপুর ১টা থেকে বিকাল ৩টা পর্যন্ত অভিযান পরিচালনা করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রুহুল আমীন।

অভিযানকালে ভ্রাম্যমাণ আদালতের উপস্থিতিতে টের পেয়ে পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

অভিযানে অংশ নেন বিস্ফোরক অধিদফতর চট্টগ্রামের সহকারী বিস্ফোরক পরিদর্শক মেহেদী ইসলাম খান, কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ডেপুটি ম্যানেজার প্রকৌশলী কবির আহমেদ ও হাটহাজারী মডেল থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) জামরুল ইসলাম।

এ ব্যাপারে ইউএনও রুহুল আমিন জয়নিউজকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ফরহাদাবাদ ইউনিয়নের নাজিরহাট এলাকায় অবৈধভাবে স্থাপিত একটি ঝুঁকিপূর্ণ সিএনজি স্টেশন উচ্ছেদ করা হয়েছে। এছাড়া অভিযান পরিচালনাকালে স্টেশনে দুই কাভার্ডভ্যান ভর্তি ২৮৮টি সিলিন্ডার জব্দ করা হয়।
তিনি আরো বলেন, দীর্ঘদিন ধরে উচ্ছেদকৃত ওই সিএনজি স্টেশনে ঝুঁকিপূর্ণ অবস্থায় কাভার্ডভ্যানে রাখা সিলিন্ডার থেকে সিএনজিচালিত বিভিন্ন বাহনে গ্যাস সরবরাহ করে আসছিল। এ সময় ভ্রাম্যমাণ আদালত দেখে পালিয়ে যাওয়ায় সংশ্লিষ্ট কাউকে আটক করা সম্ভব হয়নি।

জয়নিউজ/তালেব/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...