শফীপুত্র আনাস মাদানীকে হাটহাজারী মাদ্রাসা থেকে অব্যাহতি

হাটহাজারীর দারুল উলুম মুঈনুল ইসলাম মাদ্রাসা থেকে প্রতিষ্ঠানটির সহকারী শিক্ষা সচিব মাওলানা আনাস মাদানীকে অব্যাহতি দেওয়া হয়েছে।

- Advertisement -

বুধবার (১৬ সেপ্টেম্বর) রাত ১০ টার দিকে আন্দোলনরত শিক্ষার্থীদের দাবির মুখে এ সিদ্ধান্ত জানান মাদ্রাসার শুরা সদস্য ও মেখল মাদ্রাসার পরিচালক মাওলানা নোমান ফয়জী।

- Advertisement -google news follower

মাদ্রাসার মহাপরিচালক আল্লামা আহমদ শফীর সভাপতিত্বে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানান তিনি।

মাওলানা নোমান ফয়জী বলেন, হাটহাজারী মাদ্রাসার প্রবীণ শিক্ষক মাওলানা আনাস মাদানীকে অব্যাহতিসহ মোট তিনটি সিদ্ধান্ত নিয়েছে শুরা কমিটি। কমিটির সভায় মাদ্রাসার ছাত্রদের কোনো রকমের হয়রানি করা হবে না এবং আগামী শনিবার মজলিসে শুরার সব সদস্য মিলে বাকি সমস্যাগুলো সমাধান করবেন।

- Advertisement -islamibank

প্রসঙ্গত, মাওলানা আনাস মাদানীর পদত্যাগসহ বিভিন্ন দাবিতে এদিন দুপুর থেকে হাটহাজারী মাদ্রাসায় বিক্ষোভ করেন ছাত্ররা। বুধবার দুপুর দেড়টা থেকে মাদ্রাসার ভেতরে অবস্থান নিয়ে আন্দোলন শুরু করে ছাত্ররা। এসময় তারা বিভিন্ন স্লোগান দিতে থাকে।

পরিস্থিতি নিয়ন্ত্রণে মাদ্রাসায় বাইরে বিপুলসংখ্যক র‌্যাব, পুলিশ ও গোয়েন্দা সংস্থার সদস্যকে অবস্থান নিতে দেখা গেছে। শিক্ষার্থীদের আন্দোলনের সময় আশপাশের দোকানদাররা তাদের দোকানপাট বন্ধ করে দেয়।

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM