জনসমুদ্রে হাটহাজারী

0

হেফাজত ইসলামের আমির আল্লামা শাহ আহমেদ শফীকে একনজর দেখতে দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসছেন ভক্তরা। শফীর মরদেহ পৌঁছানোর আগে থেকেই জনসমুদ্রে পরিণত হয়েছে পুরো হাটহাজারী। ইতোমধ্যে হাটহাজারী মাদ্রাসায় এসে পৌঁছেছে আল্লামা শফীর মরদেহ।

শনিবার (১৯ সেপ্টেম্বর) সকালে হাটহাজারীজুড়ে এমন দৃশ্য দেখা যায়। যেখানে ভিড় করছেন দেশের বিভিন্ন এলাকা থেকে ছুটে আসা লাখো ভক্ত অনুসারীরা।

ঢাকা থেকে আসা মাওলানা আনসারী বলেন, হুজুরের ইন্তেকালের খবর শুনে জানাজায় যোগ দিতে রাতেই রওনা দিয়েছি। সকালে এসে পৌঁছেছি হাটহাজারীতে।

আরও পড়ুন: চট্টগ্রামের পথে আল্লামা শফীর মরদেহ

রাজশাহী থেকে আসা মাওলানা আলতাফ বলেন, রাতেই রাজশাহী থেকে হাটহাজারী এসেছি। বাস স্টেশন থেকে পুরো এলাকায় গাড়ি চলাচল বন্ধ। তাই অনেকটা পথ হেঁটে মাদ্রাসায় পৌঁছেছি।

এদিকে আল্লামা শফীর জানাজায় যোগ দিতে আসা জনসাধারণের চলাচল নির্বিঘ্ন করতে বাস স্টেশন থেকে যানবাহন চলাচল বন্ধ করে দিয়েছে আইনশৃংখলা বাহিনী। পুরো এলাকাজুড়ে বাড়ানো হয়েছে আইনশৃংখলা বাহিনীর তৎপরতা।

এছাড়া মোতায়েন করা হয়েছে র‌্যাব ও পুলিশ বাহিনীর সদস্যদের। ১০ প্লাটুন বিজিবি সদস্য আছেন হাটহাজারী, পটিয়া, রাঙ্গুনিয়া ও ফটিকছড়িতে। ৪ উপজেলায় দায়িত্ব পালন করছেন ৭ জন ম্যাজিস্ট্রেট।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...