চট্টগ্রামে করোনায় মৃত্যুহীন দিনে আক্রান্ত ৬০ জন

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায়  করোনাভাইরাসে কোনো মৃত্যুর খবর পাওয়া যায় নি। তবে নতুন করে শনাক্ত হয়েছে ৬০ জনের। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৮ হাজার ২৪৪ জন।

- Advertisement -

শুক্রবার (১৮ সেপ্টেম্বর) রাতে সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, চট্টগ্রামের ছয়টি ল্যাব ও কক্সবাজার ল্যাবে নমুনা পরীক্ষা করা হয়।

- Advertisement -google news follower

এর মধ্যে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ল্যাবে ১০২টি, বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেস (বিআইটিআইডি) ল্যাবে ৩৬৪টি, চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) ল্যাবে ১৫৮টি এবং চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাবে ১২০টি নমুনা পরীক্ষা করা হয়।

চবি ল্যাবে ১৬জন, বিআইটিআইডিতে ১০ জন, চমেক ল্যাবে ১৬ জন এবং সিভাসু ল্যাবে আরও তিনজন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন।

- Advertisement -islamibank

এছাড়া বেসরকারি ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে ১০২টি নমুনা পরীক্ষা করে নয়জন এবং শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ৩০টি নমুনা পরীক্ষা করে তিনজন করোনা আক্রান্ত রোগী পাওয়া গেছে। কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাবে চট্টগ্রামের ১৫ জনের নমুনা পরীক্ষা করে তিনজনের শরীরে করোনা শনাক্ত হয়েছে।

চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জয়নিউজকে জানান, গত ২৪ ঘণ্টার নমুনা পরীক্ষায় ৬০ জন নতুন আক্রান্ত শনাক্ত হয়েছেন। এদিন নমুনা পরীক্ষা করা হয় ৮৯১টি। নতুন আক্রান্তদের মধ্যে নগরে ৪৩ জন এবং উপজেলায় ১৭ জন। গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ৬৫ জন সুস্থ হয়েছেন।
জয়নিউজ/বিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM