হাটহাজারী মাদ্রাসায় অন্তর্বর্তীকালীন নেতৃত্ব, পরিচালক বাবুনগরী

0

আল জামিয়াতুল আহলিয়া দারুল উলুম মঈনুল ইসলাম হাটহাজারী মাদ্রাসার পরিচালনা পর্ষদ নিয়ে ঝামেলার শুরু হওয়ার পরপরই শতবর্ষী আল্লামা আহমদ শফীর মৃত্যুর ঘটনায় সব ধরনের গোলযোগ ঠেকাতে অন্তর্বর্তী মাদ্রাসা পরিচালনা কমিটি ঘোষণা করা হয়েছে।

শনিবার (১৯ সেপ্টেম্বর) শুরা কমিটির বৈঠকের সিদ্ধান্ত অনুযায়ী নায়েবে মুহতামিম মাওলানা শেখ আহমদসহ তিনজনকে মাদ্রাসা পরিচালনার দায়িত্ব দেওয়া হয়েছে। আগামী ছয় মাস তারা মাদ্রাসা পরিচালনার দায়িত্বে থাকবেন।

বৈঠকের সিদ্ধান্তনুযায়ী ওই কমিটি মাদ্রাসার সকল কাজের সুরাহা করবেন এবং ব্যাংকসহ সকল হিসাবপত্র তাদের তিনজনের স্বাক্ষরেই পরিচালিত হবে।

তিন সদস্যের কমিটিতে মাওলানা মুফতি আব্দুস সালাম, আল্লামা শেখ আহমদ ও আল্লামা ইয়াহিয়া রয়েছেন। এই তিনজনই যৌথভাবে মাদ্রাসা পরিচালনা করবেন যতক্ষণ পর্যন্ত পূর্ণাঙ্গ মহাপরিচালক নিয়োগ দেওয়া না হয়। কমিটির নেতৃত্বে থাকবেন মুফতি ইয়াহিয়া।

এছাড়া মাদ্রাসার সহকারি পরিচালক থেকে কয়মাস আগে বাদ পড়া আল্লামা জুনায়েদ বাবুনগরীকে পরিচালক (শিক্ষা) ও আল্লামা হাফেজ শোয়াইবকে সহকারি পরিচালক (শিক্ষা) হিসেবে নিয়োগ দিয়েছে শুরা কমিটি।

শুরা কমিটির বৈঠকে মাওলানা নোমান ফয়জী, মাওলানা ওমর ফারুক, মাওলানা মুহিবুল্লাহ বাবুনগরী, মাওলানা নুরুল ইসলাম জিহাদী, মাওলানা শেখ আহমদ, মাওলানা শোহায়েব ও মাওলানা নুর আহমদ উপস্থিত ছিলেন।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...