ট্রান্সিলভেনিয়া সিরিজে অভিনয় করছেন সেলেনা গোমেজ

জনপ্রিয় মার্কিন সংগীতশিল্পী সেলেনা গোমেজকে ‘হোটেল ট্রান্সিলভেনিয়া’র পরবর্তী কিস্তিতে অভিনেত্রী হিসেবে দেখা যাবে । সম্প্রতি এই খবরই জানিয়েছে ভ্যারাইটি।

- Advertisement -

করোনার এই কর্মবিরতির সময়ে বসে নেই তিনি। দিন কয়েক আগে মুক্তি পেয়েছে ব্ল্যাকপিংকের সঙ্গে তার প্রথম দ্বৈত গান ‘আইসক্রিম’। এরপর আরও বিভিন্ন প্রকল্প এবং নিজের বিউটি লাইন নিয়ে ব্যস্ত সময় পার করেছেন জনপ্রিয় এই পপ তারকা।

- Advertisement -google news follower

এবার তিনি যুক্ত হলেন ‘ট্রান্সিলভেনিয়া ৪’ সিনেমায়। ভ্যারাইটি তাদের এক প্রতিবেদনে জানায়, ‘গোমেজ সিনেমাটিতে অভিনয়ের পাশাপাশি একজন এক্সিকিউটিভ প্রযোজক হিসেবেও কাজ করবেন। ছবিটি পরিচালনা করবেন জেনিফার ক্লসকা এবং ডেরেক ড্রিমন। সিনেমাটি মুক্তি পাবার কথা রয়েছে সামনের বছরের ৬ আগস্ট।’

প্রসঙ্গত, সেলেনা গোমেজ বর্তমানে সেলেনা+শেফ নামক একটি এইচবিও ম্যাক্স সিরিজে অভিনয় করছেন। জনপ্রিয়তার কারণে সিরিজটির দ্বিতীয় সিজনের কাজ শুরু হয়েছে। সেই সাথে হুলি সিরিজের নির্বাহী নির্মাতা নির্মাতা হিসেবেও কাজ করার কথা রয়েছে তার।

- Advertisement -islamibank

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM