চ্যানেল আই’র জন্মদিনে বর্ণিল আয়োজন

0

চট্টগ্রামে বর্ণিল আয়ােজনে সোমবার (১ অক্টোবর)উদ্‌যাপিত হয়েছে চ্যানেল আই’র ২০তম জন্মদিন। এ উপলক্ষে নগরের ডিসি হিলে নানা আয়োজন করা হয়। শুরুতেই ২০টি কেক কেটে উদ্‌যাপন করা হয় বেসরকারি এই টিভি চ্যানেলের ২০তম জন্মদিন।

এদিকে এ উপলক্ষে ডিসি হিলের মুক্তমঞ্চে আয়োজিত সুধী সমাবেশের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি করপোরেশন মেয়র ও জয়নিউজের চেয়ারম্যান আ জ ম নাছির উদ্দীন। উপস্থিত ছিলেন চট্টগ্রামের সাবেক মেয়র মাহমুদুল ইসলাম চৌধুরী, মহানগর বিএনপির সভাপতি ডা. শাহদাত হোসেন, মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আবু সুফিয়ান, দক্ষিণ জেলা বিএনপির সভাপতি ও সাবেক মন্ত্রী জাফরুল ইসলাম চৌধুরী, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দীন আহমেদ, সাধারণ সম্পাদক মফিজুর রহমান, উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান এমএ সালামসহ চট্টগ্রামের বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, পেশাজীবী ও ছাত্র সংগঠনের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে সিটি মেয়র বলেন, চ্যানেল আই মুক্তিযুদ্ধের চেতনা, প্রগতিশীলতা ও বর্তমান সরকারের উন্নয়নের কথা বলবে। গত ১৯ বছর ধরে চ্যানেল আই যেভাবে মাটি ও মানুষের কথা বলছে, তা যেন অব্যাহত থাকে।

চ্যানেল আই চট্টগ্রাম ব্যুরোপ্রধান চৌধুরী ফরিদ জন্মদিনের শুভেচ্ছা জানাতে আসা সবাইকে আন্তরিক শুভেচ্ছা জানিয়ে বলেন, চ্যানেল আই শুধু কথায় নয় কাজে প্রমাণ করে দেখিয়েছে কিভাবে মাটি ও মানুষের কথা বলতে হয়। আগামীতেও চ্যানেল আই গণমানুষের পক্ষে কথা বলবে।

ডা. শাহদাত বলেন, ডিজিটাল নিরাপত্তা আইন ও গণতন্ত্রহীনতার বিরুদ্ধে, মানবাধিকারের পক্ষে চ্যানেল আই তাদের সংগ্রাম চালিয়ে যাবে। নির্বাচনের বছরে আগের মতো চ্যানেল আই তাদের নিরপেক্ষতা বজায় রাখবে এ আশা রাখি।

জয়নিউজের শুভেচ্ছা

চ্যানেল আইয়ের ২০তম জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছে জয়নিউজ পরিবার। শুভেচ্ছা জানিয়ে বিবৃতি দেন প্রতিষ্ঠানের চেয়ারম্যান নগরপিতা আ জ ম নাছির উদ্দীন, প্রকাশক ও সম্পাদক অহীদ সিরাজ চৌধুরী, ব্যবস্থাপনা পরিচালক আলমগীর পারভেজ, প্রধান নির্বাহী কর্মকর্তা বিপ্লব পার্থ, নির্বাহী সম্পাদক বিশ্বজিত বণিক ও পরামর্শক সম্পাদক রাজীব নন্দী।

জয়নিউজ

আরও পড়ুন
লোড হচ্ছে...