দুর্নীতিবাজমুক্ত বাফুফের দাবিতে চট্টগ্রামে মানববন্ধন

0

বাংলাদেশ ফুটবল ফেডারেশনকে (বাফুফে) দুর্নীতিবাজমুক্ত করার দাবিতে নগরের এম এ আজিজ স্টেডিয়াম গেইটের সামনে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৩ সেপ্টেম্বর) ‘চট্টগ্রামের ছাত্র ও যুবসমাজের’ব্যানারে এ সমাবেশে আসন্ন বাফুফে নির্বাচনে সভাপতি পদপ্রার্থী থেকে কাজী সালাউদ্দিনকে প্রার্থিতা প্রত্যাহারের দাবি জানানো হয়।

ইস্পাহানি কলেজ ছাত্র মোহাম্মদ আরিফ উদ্দীনের সঞ্চালনায় এ মানববন্ধনে যুবলীগ নেতা মনির হোসাইন বলেন ‘আমরা আজকের মানববন্ধন থেকে স্পষ্টভাবে বলতে চাই চট্টগ্রামের ছাত্র ও যুব সমাজ সালাউদ্দিন সাহেব ও তার সহযোগীদের আর কোনো বা স্বেচ্ছাচারিতা করতে দিবে না, যদি বাংলার ফুটবলকে নিয়ে কেউ এমন কিছু করার চেষ্টা করে তবে তাদেরকে প্রতিহত করার আন্দোলন চট্টগ্রাম থেকেই শুরু হবে।

আমাদের দাবি সুস্পষ্ট ফুটবল মাঠে থাকুক, খেলোয়াড়রা ফুটবল খেলেই অর্জিত সম্মানি দিয়ে জীবিকা নির্বাহ করুক, তবেই বাংলার ফুটবল তার হারানো ঐতিহ্য ও সোনালী সুদিন ফেরত পাবে।

মানববন্ধনে বায়েজিদ থানা ছাত্রলীগ নেতা জালাল উদ্দীন যুবায়ের বলেন, বাংলাদেশ ফুটবল আজ সিন্ডিকেটের কালো ছায়ায়। কাজী সালাউদ্দিন সিন্ডিকেটের কারণে ফুটবলের কোনো উন্নতি হচ্ছে না। হ্যাটট্রিক সভাপতি নির্বাচিত হয়ে প্রায় ১২ বছরে ভালমানের একটা জাতীয় দল দাঁড় করাতে পারেনি সালাউদ্দিনের বাফুফের বর্তমান কমিটি। এর চেয়ে বড় ব্যর্থতা আর কি হতে পারে?

সমাবেশে আরো বক্তব্য রাথেন আরেফীন রিয়াদ, সাকিব,নাহিদুল আলম, রনি, জামশেদুল ইসলাম, তওহিদ, যুবরাজ দাশ, রবিন, তানভির আহমেদ প্রমুখ।

মানববন্ধনে বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থী ও খেলোয়াড়রা সংহতি প্রকাশ করেন।

জয়নিউজ/পিডি

আরও পড়ুন
লোড হচ্ছে...