বিএনপি-জামায়াত নোংরা রাজনীতি করছে: ফজলে করিম

0

রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী বলেছেন, বিএনপি-জামায়াতের সকল ষড়যন্ত্র ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ করতে হবে। বর্তমান সরকার ক্ষমতায় আসার পর দেশের ব্যাপক উন্নয়ন হয়েছে। দেশ থেকে সন্ত্রাস ও জঙ্গিবাদ দূর হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঐকান্তিক প্রচেষ্টায়। বাংলাদেশে সুশাসন নিশ্চিত হওয়ার বিশ্বব্যাপী  প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রশংসিত হয়েছেন।

তিনি সোমবার (১ অক্টোবর) রাঙামাটি জেলার কাউখালী উপজেলার বেতবুনিয়া ইউনিয়নে যুব সমাবেশ ও গীতা শিক্ষাকেন্দ্র ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন।

ফজলে করিম চৌধুরী আরো বলেন, বিএনপি-জামায়াত এই দেশকে আবারো সন্ত্রাসী দেশ হিসেবে পরিচিত করার জন্য রাজনীতির নামে নোংরা ষড়যন্ত্র করছে। দেশের শান্তি-উন্নয়ন নিশ্চিত করতে আগামী নির্বাচনে আবারো নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি সাবেক মন্ত্রী ও আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য দিপংকর তালুকদার বলেন, আওয়ামী লীগ সরকার শান্তি চুক্তি করার পর পাহাড়ে বসবাসকারী কোনো বাঙালিকে পাহাড় ছেড়ে চলে যেতে হয়নি। পার্বত্য চট্টগ্রামে পাহাড়ি-বাঙালি শান্তিতে সহাবস্থান করছে। আগামীতে নৌকা প্রতীকে ভোট দিয়ে পার্বত্য চট্টগ্রামের এ শান্তি বজায় রাখতে হবে।

অংশা প্রু মারমার সভাপতিত্বে ও রফিকুল ইসলাম চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রাঙামাটি জেলা আওয়ামী লীগের সহ সভাপতি চিংকিউ রোয়াজা, অংচা প্রু চৌধুরী, কাউখালী উপজেলা চেয়ারম্যান এস এম চৌধুরী, সাবেক চেয়ারম্যান শামশুদ্দোহা চৌধুরী, রাউজান উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আনোয়ারুল ইসলাম, যুগ্ম সম্পাদক বশির উদ্দিন খান, রাউজান যুবলীগের সভাপতি ও পৌরসভার কাউন্সিলর জমির উদ্দিন পারভেজ, সাধারণ সম্পাদক চেয়ারম্যান আবদুল জব্বার সোহেল, রাঙামাটি জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কেসি মং মারমা, অধ্যক্ষ মাওলানা মনজুরুল ইসলাম, জেলা ছাত্রলীগের সহ সভাপতি মনিরুল ইসলাম।

জয়নিউজ/আরসি

আরও পড়ুন
লোড হচ্ছে...