প্রাত:ভ্রমণকারীরা পাবেন বিনামূল্যে স্বাস্থ্যপরীক্ষা: চসিক প্রশাসক

চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) প্রশাসক মো. খোরশেদ আলম সুজন বলেছেন, নগরবাসীদের স্বাস্থ্য সচেতন করতে নিয়মিত হেলথ চেকআপ কার্যক্রম হাতে নেওয়া হয়েছে। প্রতি শুক্রবার সকালে যারা ডিসি হিলে প্রাত:ভ্রমণ করতে আসেন চসিকের পক্ষ থেকে বিনামূল্যে তাদের রক্তের শর্করার পরিমান, রক্তচাপ চেকআপ, ডেঙ্গু ও চিকনগুনিয়া এবং করোনা সম্পর্কে সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হবে।

- Advertisement -

শুক্রবার (২৫ সেপ্টম্বর) সকালে নগরের ডিসি হিলে বিনামূল্যে স্বাস্থ্যসেবা কার্যক্রমের উদ্বোধনকালে একথা বলেন।

- Advertisement -google news follower

প্রশাসক সুজন ডিসি হিলের আশেপাশ ঘুরে দেখেন এবং প্রাতঃভ্রমণে আসা নগরবাসীর সঙ্গে বিভিন্ন বিষয়ে আলাপ-আলোচনা করেন।

এসময় তাঁদের উদ্দেশে সুজন বলেন, এই ডিসি হিলের ওয়ার্কওয়েটি সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশারফ হোসেন দৃষ্টি নন্দনভাবে সাজিয়েছেন। এর পরিবেশ রক্ষায় আপনাদেরকেও উদ্যোগী ভূমিকা রাখতে হবে। কারণ এটি আপনারাই ব্যবহার করছেন। আমি লক্ষ্য করেছি এখানে বিভিন্ন ক্ষুদ্র ব্যবসায়ী বাদাম, চটপটিওয়ালা তাদের ব্যবহৃত বিভন্ন ময়লা ফেলে পরিবেশ নষ্ট করছে-যা কাম্য নয়।

- Advertisement -islamibank

প্রশাসক ডিসি হিলে অবস্থিত বসার স্থানগুলোতে জমে থাকা শ্যাওলাগুলো অতি শিগগির পরিস্কার করার জন্য পরিচ্ছন্ন বিভাগকে নির্দেশনা দেন।

স্বাস্থ্যসেবা কার্যক্রম উদ্বোধনকালে আরো উপস্থিত ছিলেন চসিক প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. সেলিম আকতার চৌধুরী, রাজনীতিবিদ জামশেদ আলম চৌধুরী, তত্ত্বাবধায়ক প্রকৌশলী ঝুলন কুমার দাশ, নির্বাহী প্রকৌশলী বিপ্লব কান্তি দাশ, ডা. তপন কুমার চক্রবর্তী, ডা. জুয়েল মহাজন, ডা. মো. ইস্কান্দর আলী, ডা. মো. আবিন ইবনে তাহের, ডা. সুদীপ কুমার চৌধুরী, ডা. মো. ওমর আলী ও মো. শাহেদ আলী চৌধুরী।

জয়নিউজ/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM