সিজেকেএস’র মুজিব শতবর্ষ ফুটবল টুর্নামেন্টের জার্সি উন্মোচন

0

জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় ফুটবল টুর্নামেন্টের জার্সি উন্মোচন করা হয়েছে।

শুক্রবার (২৫ সেপ্টেম্বর) বিকাল ৩টায় চট্টগ্রাম প্রেস ক্লাবের বঙ্গবন্ধু হলে একইসঙ্গে দলের নামকরণ, খেলোয়াড়দের নামের তালিকা প্রকাশ ও দলীয় কোচ নির্বাচনও অনুষ্ঠিত হয়।

আগামী ৯ অক্টোবর থেকে এ টুর্নামেন্ট এমএ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠানের শুরুতে জাতিরজনক বঙ্গবন্ধুসহ পরিবারের সদস্যদের এবং করোনাকালে মৃত্যুবরণকারীদের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।

এতে সভাপতিত্ব করেন সিজেকেএস সহসভাপতি ও টুর্নামেন্ট সাংগঠনিক কমিটির প্রধান সমন্বয়কারী দিদারুল আলম চৌধুরী।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিজেকেএস সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

সাংস্কৃতিক কর্মী সাইফুল আলম বাবুর সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সিজেকেএস নির্বাহী সদস্য ও সাংগঠনিক কমিটির সদস্যসচিব মো. শাহ জাহান।

সভায় আরো বক্তব্য রাখেন চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি ও চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সহসভাপতি আলী আব্বাস ও চট্টগ্রাম ফুটবল এসোসিয়েশনের সভাপতি এসএম শহীদুল ইসলাম।

এসময় আরো উপস্থিত ছিলেন চট্টগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার মো. আফরুজুল হক টুটুল, সিজেকেএস যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, মো. মশিউর রহমান চৌধুরী, কোষাধ্যক্ষ শাহাবুদ্দীন মো. জাহাঙ্গীর, নির্বাহী সদস্য আনম ওয়াহিদ দুলাল, একেএম আবদুল হান্নান আকবর, মো. ইউসুফ, গোলাম মহিউদ্দীন হাসান, হাসান মুরাদ বিপ্লব, নাসির মিঞা, মো. হারুন আল রশীদ, রেখা আলম চৌধুরী, সিজেকেএস কাউন্সিলর ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, জাতীয় ফুটবল দলের সহকারী প্রশিক্ষক মাসুদ পারভেজ কায়সার, চট্টগ্রামের ফুটবল প্রশিক্ষক আবু সরওয়ার।

ওই অনুষ্ঠানে কূপনের মাধ্যমে সিজেকেএসের প্রয়াত চারজন সাবেক সাধারণ সম্পাদক যথাক্রমে-এমএ তাহের (পুতু) একাদশ, ডা. কামাল এ খান একাদশ, এসএম কামাল উদ্দিন একাদশ ও রফিক আহমেদ চৌধুরী একাদশ নামে চারটি দলের নামকরণ করা হয়।

এছাড়াও কূপনের মাধ্যমে এমএ তাহের (পুতু) একাদশ দলে প্রধান প্রশিক্ষক নাছির উদ্দিন, সহকারী প্রশিক্ষক জাহাঙ্গীর আলম মিন্টু, ডা. কামাল এ খান একাদশ দলে প্রধান প্রশিক্ষক এজহারুল হক টিপু, সহকারী প্রশিক্ষক নাজিম উদ্দিন নাজু, এসএম কামাল উদ্দিন একাদশ দলে প্রধান প্রশিক্ষক হায়দার কবির প্রিন্স, সহকারী প্রশিক্ষক মো. নেজামত আলী, এবং রফিক আহমেদ চৌধুরী একাদশ দলে প্রধান প্রশিক্ষক শামসুদ্দিন চৌধুরী এবং সহকারী প্রশিক্ষক দেবাশীষ বড়ুয়া দেবুকে নির্বাচিত করা হয়।

জয়নিউজ/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...