বালিশের ভিতর মিলল সাড়ে ১৮ হাজার ইয়াবা

0

পটিয়ায় মারসা পরিবহণে অভিযান চালিয়ে প্লাস্টিকের বস্তায় তোষক ও বালিশের ভিতর থেকে ১৮ হাজার ৫৪০ ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব। একইসঙ্গে সুমা আক্তার (২০) ও মো. ইসমাইল হোসেন সজীব (২১) নামে দুই মাদকব্যবসায়ীকে আটক করা হয়।

শুক্রবার (২৫ সেপ্টেম্বর) নতুন বাইপাস সড়ক থেকে রাত পৌনে ১২টার দিকে ইয়াবাসহ তাদের আটক করা হয়।

আটক সুমা আক্তার চাঁদপুরের নিজ গাছতলা গ্রামের মো. ইমাম হোসেনের মেয়ে ও সজীব বরগুনার গ্রামদ্দন গ্রামের মো. আনিসুর রহমানের ছেলে।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে পটিয়ার নতুন বাইপাস সড়কের উত্তর প্রান্তে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে মারসা পরিবহনে তল্লাশি চালানো হয়। তল্লাশির সময় একজন পুরুষ ও মহিলার আচরণ সন্দেহজনক মনে হলে সুমা আক্তার ও ইসমাইল হোসেনকে আটক করা হয়। এসময় উভয়েই জিজ্ঞাসাবাদে তাদের কাছে ইয়াবা থাকার কথা স্বীকার করে। পরে তাদের হেফাজতে থাকা একটি সাদা প্লাস্টিকের বস্তায় তোষক ও বালিশের ভিতর এবং ট্রাভেল ব্যাগের ভিতর হতে সুকৌশলে লুকানো অবস্থায় ১৮ হাজার ৫৪০ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

তারা জিজ্ঞাসাবাদে জানায়, তারা দীর্ঘদিন ধরে কক্সবাজারের সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে নানারকম অভিনব কৌশলে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন অঞ্চলে মাদকব্যবসায়ী ও মাদকসেবীদের কাছে বিক্রি করে আসছে।

র‌্যাব আরো জানায়, আটক আসামি এবং উদ্ধারকৃত ইয়াবা পটিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

জয়নিউজ/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...