সত্য প্রকাশ করে যাবে জয়নিউজ: আ জ ম নাছির

0

শুরু থেকে আমাদের লক্ষ্য ছিল সত্য তুলে ধরা। সত্য প্রকাশে আমরা কারো সঙ্গে কোনো আপোষ করবো না। আমরা গত দুই বছরে সেই কমিটমেন্ট রেখেছি। সাদাকে সাদা, কালোকে কালো বলার সৎ সাহস জয়নিউজের আছে।

জয়নিউজের জন্মদিনে এসব কথা বলেন জয়নিউজ চেয়ারম্যান, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন।

তিনি বলেন, আমরা (জয়নিউজ) পুরোপুরি সফল সেটা বলছি না, তবে অনেকাংশেই সফল। ইতোমধ্যে সরকার অনলাইন গণমাধ্যমগুলোকে নিবন্ধনের আওতায় নিয়ে আসছে। তাই এই গণমাধ্যম একটি শৃঙ্খলার মধ্যে চলে আসবে।

চসিক প্রশাসকের কথার সঙ্গে সুর মিলিয়ে নাছির বলেন, চট্টগ্রামসহ দেশের অনেকগুলো অনলাইন অন্যের দ্বারা প্রভাবিত হয়ে নিউজ করে, মানুষকে হয়রানি করে, মানহানি করে। কিন্তু আমি গ্যারান্টি দিয়ে বলতে পারবো জয়নিউজ আদিষ্ট বা প্রভাবিত হয়ে কারো বিরুদ্ধে সংবাদ পরিবেশন করে না।

শুরু থেকে আমরা বলেছি- আমরা কারো সঙ্গে আপোষ করবো না। তবে মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে কাউকে ছাড় দিব না। দেশ ও জাতির কল্যাণকর বিষয়ে আমরা সবসময় কাজ করে যাব।

একেপেশি নিউজ প্রচার করলে গণমাধ্যমের সুনাম ক্ষুন্ন হয় মন্তব্য করে করে আ জ ম নাছির বলেন, আমরা ব্যক্তি বা কোনো গোষ্ঠীর পক্ষে হয়ে সংবাদ পরিবেশন করতে রাজি নয়। পাঠক বস্তুনিষ্ঠ এবং সত্য ঘটনা জানতে চায়। সত্য লিখতে গেলে হয়ত কারো বিপক্ষে যাবে। কিন্তু জয়নিউজ বস্তুনিষ্ঠ সত্য প্রকাশ করে যাবে।

জয়নিউজ

আরও পড়ুন
লোড হচ্ছে...