জয়নিউজের কাছে কৃতজ্ঞ: শাহাদাত

0

নগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন বলেছেন, আমরা লক্ষ্য করি, সাম্প্রতিক বিষয়গুলোকে সামনে নিয়ে আসছে জয়নিউজ। আমরা আপনাদের কাছে কৃতজ্ঞ যে আপনারা এভাবে এগিয়ে যাচ্ছেন।

শনিবার (২৬ সেপ্টেম্বর) জয়নিউজের জন্মদিনে এভাবেই অনুভূতি ব্যক্ত করেন তিনি।

ডা. শাহাদাত বলেন, গণমাধ্যমের মূল কথা হচ্ছে সত্যকে উপস্থাপন করা। যদি আপনি সাদাকে সাদা বলতে পারেন, কালোকে কালো বলতে পারেন, তাহলে অত্যন্ত দ্রুত আপনারা উপরে উঠতে পারবেন। আর যদি যেকোনো কারণেই হোক, সে জায়গা থেকে সরে আসেন তাহলে জনগণের ভালোবাসা থেকে বঞ্চিত হবেন।

তিনি বলেন, সামনের সিটি করপোরেশন নির্বাচনের জন্য চট্টগ্রামের মানুষ অধীর আগ্রহে অপেক্ষা করছে। এছাড়া বিভিন্ন জায়গার উপনির্বাচন আছে। মিডিয়া যদি সেগুলোকে সুন্দরভাবে উপস্থাপন করতে পারে, তাহলে আপনারা আরও এগিয়ে যেতে পারবেন।

আইসিটি আইনের মামলায় অনেক সাংবাদিক ধরাশায়ী মন্তব্য করে তিনি বলেন, বিরোধী দলের অনেকেও এই আইনে জেলে রয়েছেন। এই অবস্থা থেকে আমাদের বেরিয়ে আসতে হবে। গঠনমূলক সমালোচনা থাকবে। এতে যদি কারো গাত্রদাহ হয় তাহলে কিন্তু সমস্যা।

বেগম খালেদা জিয়া প্রকৃতার্থে মুক্তি পাননি মন্তব্য করে তিনি বলেন, এখনও উনি (খালেদা জিয়া) গৃহের মধ্যে বন্দি অবস্থায় আছেন। তাঁর সত্যিকার অর্থে মুক্তি কামনা করি।

সবমেষে ডা. শাহাদাত বাংলাদেশ জাতীয়তাবাদী দল ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার পক্ষ থেকে জয়নিউজকে শুভেচ্ছা জানান।

জয়নিউজ/নবাব

আরও পড়ুন
লোড হচ্ছে...