চট্টগ্রাম ফুটবল ট্টেনিং একাডেমির আত্মপ্রকাশ

0

ক্রীড়াজগতে নতুন প্রতিভা সৃষ্টির লক্ষে নগরে চট্টগ্রাম ফুটবল ট্টেনিং একাডেমির আত্মপ্রকাশ ঘটেছে। এ উপলক্ষে সিজেকেএস মিলনায়তনে শনিবার ( ২৬ সেপ্টেম্বর) রাতে এক সভা অনুষ্ঠিত হয়।

বাফুফের কোচ নিয়ে গঠিত চট্টগ্রাম ফুটবল ট্রেনিং একাডেমি উদ্বোধনী অনুষ্ঠান সংগঠনের সভাপতি মসিউল আলম স্বপনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আবদুল হান্নান মিরণের পরিচালনায় এক সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন সাবেক মেয়র ও চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন, বিশেষ অতিথি ছিলেন একাডেমি পৃষ্ঠপোষক এমডি এম মহিউদ্দীন চৌধুরী, উপদেষ্টা সদস্য এসএস শহিদুল ইসলাম, মো. শাহজাহান, লায়ন এমএ মুছা বাবলু, মো. মাসুদ পারভেজ কায়সার, মামুনুল ইসলাম, সংগঠনের পরিচালক প্রনব দেবদাশ, মো. তাহের আহমেদ, আবদুর রব মমিন, শামসুদ্দিন চৌধুরী, হায়দার কবির প্রিন্স, একরাম আফসার, আবদুর শুকর রানা, অঞ্জন চক্রবর্তী, নাহিদ মুরাদ মুন্না, বিশ্বজিৎ সাহা, জাফর ইকবাল ও মো. মোশাররফ হোসেন লিটন।

প্রধান অতিথি আ জ ম নাছির বলেন, আমার অনেক দিনের স্বপ্ন আপনারা পূরণ করলেন। আমি এখানে অনেকজন দিয়ে চেষ্টা করছি এমএ আজিজ স্টেডিয়ামে একটি ফুটবল একাডেমি তৈরি করতে, আমি পারিনি। কিন্তু আপনারা করে দেখালেন সেজন্য আমি সবসময় আপনাদের পাশে আছি, আমি যদি সিজেকেএসের সাধারণ সম্পাদক নাও থাকি তারপরও আমি আপনাদের একাডেমির পাশে দাঁড়াবো। আশাকরি আপনারা চট্টগ্রাম থেকে ভালো খেলোয়াড় সৃষ্টি করবেন যেন জাতীয় ফুটবলার হয় ওরা।

বিশেষ অতিথি মহিউদ্দিন চৌধুরী বলেন, এতগুলো ছেলে- মেয়ে দেখে আমার কিশোর দিনের কথা মনে পড়ে গেলো। আমি আপনাদের সফলতা কামনা করছি, সামনে এ একাডেমি যেকোনো কাজে আমাদের পাশে পাবেন। যেকোনো একদিন আমি তোমাদের সঙ্গে মাঠে এসে সময় দিবো।

উল্লেখ্য, চট্টগ্রাম ফুটবল ট্টেনিং একাডেমিতে ১৭০ জন খেলোয়াড রেজিস্ট্রেশন করেছেন। এ একাডেমির অনুশীলন আগামী ১ অক্টোবর থেকে শুরু হবে।

জয়নিউজ/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...