রাউজানে ২০ মুক্তিযোদ্ধা পাচ্ছেন পাকা ঘর

0

রাউজানে ২০ জন ভাতাভোগী অস্বচ্ছল মুক্তিযোদ্ধাকে পাকা ঘর নির্মাণ করে দেবে সরকার।

ভাতাভোগী মুক্তিযোদ্ধাদের মধ্যে থেকে ৬ শতাংশ ভাতাভোগী অস্বচ্ছল মুক্তিযোদ্ধাকে ১৭ লাখ ৬৫ হাজার টাকা ব্যয়ে পাকাঘর নির্মাণ করে দেওয়ার নির্দেশনা আসে সরকারের পক্ষ থেকে। রাউজানে ভাতাভোগী ৩৩০ জন মুক্তিযোদ্ধার মধ্যে ৪৭ জন ভাতাভোগী ও অস্বচ্ছল মুক্তিযোদ্ধা পাকা ঘর পেতে রাউজান উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জোনায়েদ কবির সোহাগের কাছে আবেদন করেন।

আবেদন পাওয়ার পর উপজেলা ভূমি অফিস ও ইউনিয়ন ভূমি অফিসের কর্মকর্তাদের দিয়ে আবেদনকারীদের বাড়িতে গিয়ে তদন্ত করে রিপোর্ট দেন ইউএনও সোহাগ।

আজ বুধবার (৩০ সেপ্টেম্বর) বিকালে রাউজান উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে বিভিন্ন এলাকার মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের নিয়ে হয় যাচাই-বাছাই। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার ভূমি আবদুল্ল্যাহ আল মাহমুদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নিয়াজ মোরশেদ, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মনির হোসাইন, উপজেলা সমবায় কর্মকর্তা মুজিবুর রহমান খান, মুক্তিযোদ্ধা আবু জাফর চৌধুরী, শফিকুল আনোয়ার, ইউছুপ খান, রেজাউল করিম, রফিক, সাধন পালিত ও বিমলেন্দু বড়ুয়া।

ইউএনও জোনায়েদ কবির সোহাগ জয়নিউজকে বলেন, সরকারের নির্দেশনা পাওয়ার পর রাউজানের ৪৭ জন ভাতাভোগী অস্বচ্ছল মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধার পরিবার থেকে আবেদন করা হয়েছে। যাচাই-বাছাই করে এর মধ্যে ২০ জনকে পাকা ঘর নির্মাণ করে দেওয়া হবে।

জয়নিউজ/শফিউল

আরও পড়ুন
লোড হচ্ছে...