নগ্ন ছবি তুলে প্রতারণার অভিযোগে নারীসহ গ্রেপ্তার ৪

0
বোয়ালখালীতে বাসায় ডেকে নিয়ে নগ্ন করে ছবি তুলে প্রতারণার অভিযোগে তিনজন নারীসহ চারজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব।
বৃহস্পতিবার (০১ অক্টোবর) দুপুর সোয়া ১২টার দিকে গোমদন্ডী ফুলতলে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন-শাকিলা আক্তার (৩১), কাউছার পারভীন শেপু (২৯), ফারজানা আক্তার প্রকাশ বেনু ও মো. সানি।
র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বোয়ালখালী গোমদন্ডী ফুলতল এলাকায় অভিযান চালানো হয়। এসময় প্রতারক চক্রের তিনজন মহিলাসহ চারজনকে গ্রেপ্তার করা হয়।
র‌্যাব আরো জানায়, গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন ধরে চট্টগ্রামের বিভিন্নস্থানে মানুষজনকে বিভিন্ন ফাঁদে ফেলে বাসায় নিয়ে নগ্ন করে ছবি তুলে এবং ভিডিও ধারণ করে তা প্রকাশ করে দেওয়ার ভয় দেখিয়ে সর্বস্ব কেড়ে নিচ্ছে। গত ১৯ সেপ্টেম্বর র‌্যাবের চান্দগাঁও ক্যাম্পে এমন একজন ভুক্তভোগী অজ্ঞাতনামাদের বিরুদ্ধে অভিযোগ জানালে ছায়াতদন্ত শুরু করে র‌্যাব। তদন্তের এক পর্যায়ে র‌্যাব চক্রটির সন্ধান পায়।
তারই ভিত্তিতে র‌্যাব অভিযান চালিয়ে প্রতারক চক্রের চারজনকে গ্রেপ্তার করে। এসময় তাদের কাছ থেকে প্রতারণা ও ভিডিও তৈরির কাজে ব্যবহৃত ১০টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।
জিজ্ঞাসাবাদে প্রতারক চক্রের সদস্যরা বিভিন্নভাবে মানুষজনকে বাসায় ডেকে ফাঁদে ফেলে সর্বস্ব কেড়ে নেওয়ার কথা স্বীকার করেছে। চক্রের অন্যান্য সদস্যদেরও গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে।
উল্লেখ্য গ্রেপ্তার তিনজন নারী আসামির বিরুদ্ধে চট্টগ্রামের বিভিন্ন থানায় এক ডজনের অধিক মামলা রয়েছে।
 র‌্যাব আরো জানায় গ্রেপ্তারকৃতদের নগরের চান্দগাঁও থানায় হস্তান্তর প্রক্রিয়া চলছে।
জয়নিউজ/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...