কুপ্রস্তাবে রাজি না হওয়ায় নির্যাতনের ভিডিও ফেসবুকে

0

কুপ্রস্তাবে রাজি না হওয়ায় নোয়াখালীর বেগমগঞ্জের গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের ভিডিও ফেসবুকে ছেড়ে দেওয়া হয় বলে জানিয়েছে র‌্যাব। সোমবার (৫ অক্টোবর) দুপুরে নারায়ণগঞ্জ থেকে গ্রেপ্তার দুই আসামির বিষয়ে ব্রিফিং করে র‌্যাব

ব্রিফিংয়ে র‌্যাব-১১ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল খন্দকার সাইফুল আলম বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার দুই আসামি ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। আমরা প্রথমে দেলোয়ার বাহিনীর প্রধান দেলোয়ারকে অস্ত্রসহ গ্রেপ্তার করি। এরপর তার দেওয়া তথ‌্যের ভিত্তিতে ঢাকার কামরাঙ্গীচর থেকে মামলার প্রধান আসামি বাদলকে গ্রেপ্তার করি।

তিনি বলেন, এই দেলোয়ার বাহিনী এলাকায় সন্ত্রাসী কর্মকাণ্ড চালাতো। তাদের ভয়ে এলাকার লোকজন ভীত সন্ত্রস্ত। দেলোয়ারের বিরুদ্ধে ইতিপূর্বে দুটি মামলা আছে। এ ঘটনায় জড়িত অন‌্যদের গ্রেপ্তার করতে আমাদের অভিযান অব‌্যাহত আছে।

গ্রেপ্তার দুই আসামির মধ‌্যে বাদলকে বেগমগঞ্জ ও দেলোয়ারকে সিদ্ধিরগঞ্জ থানায় হস্তান্তর করা হবে বলেও তিনি জানান।

উল্লেখ‌্য, গত ২ সেপ্টেম্বর রাতে ঘরে ঢুকে নোয়াখালীর বেগমগঞ্জের একলাশপুরে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন করা হয়। ঘটনার প্রায় এক মাস পর রোববার (৪ অক্টোবর) ফেসবুকে ওই ভিডিও ছেড়ে দেওয়া হয়। ওই ভিডিও ভাইরাল হলে দেশজুড়ে সমালোচনার সৃষ্টি হয়।

রোববার রাতে ওই নির্যাতিতা গৃহবধূ বাদী হয়ে নয়জনকে আসামি করে বেগমগঞ্জ মডেল থানায় মামলা করেন। মামলা দায়েরের পর বেগমগঞ্জ থেকে দুই আসামিকে গ্রেপ্তার করে পুলিশ।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...