আ জ ম নাছির সকাশে পূজা উদ্‌যাপন পরিষদ

0

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনের সঙ্গে মতবিনিময় করেছেন বাংলাদেশ পূজা উদ্‌যাপন পরিষদ চট্টগ্রাম মহানগর শাখার নেতারা।

বুধবার (৭ অক্টোবর) সকালে আন্দরকিল্লায় আ জ ম নাছিরের বাসভবনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময়কালে আ জ ম নাছির বলেন, ধর্ম-বর্ণ নির্বিশেষে সবার অংশগ্রহণে সনাতন ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গোৎসবে সর্বজনীন উৎসবে রূপ লাভ করে। বাঙালির চিরকালীন ঐতিহ্য এই অসাম্প্রদায়িক চেতনাকে সমুন্নত রাখতে আমাদেরকে নিজ নিজ অবস্থান থেকে ভূমিকা রাখতে হবে। উৎসব চলাকালীন সময়ে ষড়যন্ত্রকারীদের দ্বারা যাতে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনার সূত্রপাত না হয় সেদিকে সকলকে সতর্ক দৃষ্টি রাখতে হবে।

মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জামালখান ওয়ার্ডের সাবেক কাউন্সিলর শৈবাল দাশ সুমন, বাংলাদেশ পূজা উদ্‌যাপন পরিষদ চট্টগ্রাম মহানগর শাখার সভাপতি অ্যাডভোকেট চন্দন তালুকদার, সাধারণ সম্পাদক শ্রীপ্রকাশ দাশ অসিত, সাবেক সভাপতি অরবিন্দ পাল অরুণ, বর্তমান সহসভাপতি লায়ন আশীষ ভট্টাচার্য, রানা বিশ্বাস, যুগ্ম সম্পাদক হিল্লোল সেন উজ্জ্বল, সাবেক সাধারণ সম্পাদক সুমন দেবনাথ, সদরঘাট থানা পূজা উদ্‌যাপন পরিষদ সভাপতি রাজীব নন্দী বাবু ও সাধারণ সম্পাদক বাপ্পী দাশ।

জয়নিউজ/হিমেল

আরও পড়ুন
লোড হচ্ছে...