চট্টগ্রামে ধর্ষণের প্রতিবাদে আমরা ৯৮’র প্রতিবাদী অবস্থান

সাম্প্রতিক সময়ে দেশে একের পর এক ধর্ষণ ও নারী নির্যাতনের ঘটনা ঘটছে। সংঘটিত ধর্ষণ ও নারী নিপীড়নের প্রতিবাদ এবং এসব ঘটনার সঙ্গে জড়িত সকলের শাস্তির দাবিতে সারাদেশে পালিত হচ্ছে বিভিন্ন কর্মসূচি।

- Advertisement -

চট্টগ্রামে এসএসসি ব্যাচ ‘৯৮-এর বন্ধুদের সংগঠন আমরা ’৯৮ শুক্রবার (৯ অক্টোবর) বিকেল ৪টায় চট্টগ্রাম প্রেস ক্লাবের সামনে প্রতিবাদী অবস্থান নিয়ে বিক্ষোভ করেছে। কর্মসূচিতে বক্তারা ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড এবং ধর্ষণ ও যৌন নির্যাতন সক্রান্ত সকল মামলা দ্রুত নিষ্পত্তির দাবি জানান।

- Advertisement -google news follower

প্রতিবাদী অবস্থানে একাত্মতা প্রকাশ করে বক্তব্য দেন সাইফুল আলম, ইসমাইল সোহেল, শেখ শরিফুল, রনি দাস, মাহিন উদ্দীন, এবিএম তারেক হোসেন, আসিফ সিকদার বকুল, মঈন উদ্দিন কাদের, ইসমাইল হোসেন জিতু, মেজবাহ উদ্দিন শাহীন, রাকিব আলী, শিবু মজুমদার, ইমতিয়াজ ইকো, কায়েস, নাসিরুদ্দিন, আনিস আমান, নাহিদ সুলতানা সুমি, রোজিনা আক্তার, শ্যামলী নাথ, সঞ্জয় নাথ, টিপু ধর, শাহ আলম ইমন ও সুস্মিতা ঘোষ দস্তিদার।

এতে বক্তারা অবিলম্বে ধর্ষণ মামলা পরিচালনার জন্য অবসরপ্রাপ্ত সাবেক বিচারপতির সমন্বয়ে আলাদা বিশেষ কোর্ট স্থাপন করার অনুরোধ জানান।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM