সিজেকেএস উশু লিগে চ্যাম্পিয়ন বাকলিয়া একাদশ

সিজেকেএস উশু লিগে সর্বোচ্চ ৭টি স্বর্ণ, ১টি রৌপ্য ও ১টি ব্রোঞ্জ পেয়ে চ্যাম্পিয়ন হয়েছে বাকলিয়া একাদশ (জুনিয়র)। ৪টি স্বর্ণ, ২টি রৌপ্য ও ৩টি ব্রোঞ্জ পেয়ে রানার্সআপ হয়েছে ফিরিঙ্গি বাজার লাকী স্টার ক্লাব।

- Advertisement -

রোববার (৩০ সেপ্টেম্বর) সন্ধ্যায় সিজেকেএস জিমন্যাশিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র এবং সিজেকেএস সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।

- Advertisement -google news follower

ব্যাপক উৎসাহ উদ্দীপনায় ২য় বারের মতো অনুষ্ঠিত এই উশু লিগে সিজেকেএস অনুমোদিত ১৫টি ক্লাবের হয়ে ১৩০ জন প্রতিযোগী অংশগ্রহণ করে।

এছাড়াও ৩টি স্বর্ণ, ১টি রৌপ্য ও ১টি ব্রোঞ্জ পেয়ে ৩য় স্থান অর্জন করে এফএমসি স্পোর্টস। শতদল ক্লাব ২টি রৌপ্য ও ৪টি ব্রোঞ্জ, মাদারবাড়ী মুক্তকন্ঠ ক্লাব ২টি রৌপ্য, ২টি ব্রোঞ্জ, হালিশহর লাকী ক্লাব ২টি রৌপ্য ও ২টি ব্রোঞ্জ, উল্লাস ক্লাব ১টি রৌপ্য ও ২টি ব্রোঞ্জ, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র (লাল) ১টি রৌপ্য ও ২টি ব্রোঞ্জ, চট্টগ্রাম আবাহনী লিমিটেড (জুনিয়র) ১টি রৌপ্য ও ১টি ব্রোঞ্জ, নবীন মেলা ১টি রৌপ্য, পটিয়া উপজেলা ক্রীড়া সংস্থা ২টি ব্রোঞ্জ, কর্ণফুলী ক্লাব ১টি ব্রোঞ্জ, সাউথ এন্ড ক্লাব ১টি ব্রোঞ্জ, এম.এইচ.স্পোর্টিং ক্লাব ১টি ব্রোঞ্জ, ইউনাইটেড স্পোর্টিং ক্লাব ১টি ব্রোঞ্জ পদক অর্জন করে।

- Advertisement -islamibank

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ উশু ফেডারেশনের যুগ্ম সম্পাদক মো. দুলাল হোসেন। সিজেকেএস উশু কমিটির চেয়ারম্যান চন্দন ধরের সভাপতিত্বে ও সম্পাদক রেজিয়া বেগম ছবি’র সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সিজেকেএস যুগ্ম সম্পাদক মো. আমিনুল ইসলাম, কোষাধ্যক্ষ শাহাবুদ্দিন মো. জাহাঙ্গীর, নির্বাহী সদস্য জহির আহমেদ চৌধুরী, আ ন ম ওয়াহিদ দুলাল, গোলাম মহিউদ্দিন হাসান, সিজেকেএস কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, ডেরিক র‌্যান্ডলফ, শাহাদত হোসেন, আকতারুজ্জামান, প্রবীন কুমার ঘোষ, শাহীন সরওয়ার, হারুনুর রশিদ পাটোয়ারী, মোরশেদুল আলম, লুৎফুল করিম হোসেন, লিয়াকত আলী জসিম, সিজেকেএস উশু কমিটির ভাইস চেয়ারম্যান ডা. শফি, যুগ্ম সম্পাদক আবদুল আল ফয়সাল, ফরিদুল হাসান, সদস্য শাহরীন চৌধুরী, সালেহা আহমেদ ডেইজি প্রমুখ।

 

জয়নিউজ/পার্থ/জুলফিকার

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM