শ্রমিকদের জন্য কল্যাণ তহবিল গঠন করেছে সরকার: নাছির

0

নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, করোনার ভয়াল থাবায় গভীর সংকটে পড়েছে শিল্প-প্রতিষ্ঠানসহ দেশের শ্রমজীবী মেহনতি মানুষ। এ পরিস্থিতিতে সরকার শ্রমিকদের পরিবারকে আর্থিক সহায়তা প্রদানের জন্য শ্রমিক কল্যাণ তহবিল গঠন করেছে।

শুক্রবার (১৬ অক্টোবর) দেওয়ান হাট মোড়ে ডবলমুরিং থানা শ্রমিক লীগের উদ্যোগে জাতীয় শ্রমিক লীগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভা হয়। এতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আ জ ম নাছির বলেন, করোনা মোকাবিলায় দেশের রপ্তানি খাতের শ্রমিকদের বেতন দিতে ৫ হাজার কোটি টাকার প্রণোদনা ঘোষণা করা হয়েছে। জীবন ও জীবিকা বাঁচানোর স্বার্থে সরকার ধীরে ধীরে সবকিছু স্বাভাবিক করার ঘোষণা বাস্তবায়ন করেছে।

ডবলমুরিং থানা শ্রমিক লীগের সভাপতি হারুনুর রশিদের সভাপতিত্বে ও আতাউর রহমানের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় শ্রমিক লীগের সহসভাপতি শফর আলী, বাংলাদেশ রেলওয়ে শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, জাতীয় শ্রমিক লীগ অন্তর্ভূক্ত বেসিক ইউনিয়ন সমন্বয় পরিষদের সদস্য সচিব মো. মিরন হোসেন মিলন, যুগ্ম আহ্বায়ক মো. আলমগীর, ওমর ফারুক, মো. সোহেল, মো. সেলিম ও সিরাজদ্দৌলা সিরু।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...