ভারতের সঙ্গে ফের ফ্লাইট চালু ২৮ অক্টোবর

আগামী ২৮ অক্টোবর বাংলাদেশ ও ভারতের মধ্যে আবারো শুরু হতে যাচ্ছে ফ্লাইট চলাচল। ‘এয়ার বাবল’ ব্যবস্থাপনায় এ ফ্লাইট চলাচল শুরু হওয়ার কথা রয়েছে।

- Advertisement -

করোনার মহামারির কারণে গত প্রায় আট মাস দুই দেশের মধ্যে নিয়মিত ফ্লাইট যোগাযোগ বন্ধ ছিল। পররাষ্ট্র মন্ত্রণালয় ও ঢাকায় ভারতীয় হাইকমিশন গতকাল শনিবার রাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এ তথ্য জানায়।

- Advertisement -google news follower

বিমান বাংলাদেশ এয়ারলাইনস, ইউএস-বাংলা এয়ারলাইনস ও নভো এয়ার-তিনটি বাংলাদেশি এয়ারলাইনস সপ্তাহে ২৮টি ফ্লাইট পরিচালনা করবে। অন্যদিকে এয়ার ইন্ডিয়া, ভিস্তারা, ইন্ডিগো, স্পাইসজেট ও গোএয়ার-পাঁচটি ভারতীয় এয়ারলাইনস প্রতি সপ্তাহে একইসংখ্যক ফ্লাইট চালাবে।

বিমান ঢাকা-দিল্লি-ঢাকা এবং ঢাকা-কলকাতা-ঢাকা রুটে, ইউএস-বাংলা এয়ারলাইনস ঢাকা-চেন্নাই এবং নভো এয়ারের ফ্লাইট ঢাকা-কলকাতা-ঢাকা রুটে পরিচালনা করার কথা রয়েছে। অন্যদিকে উল্লিখিত পাঁচটি ভারতীয় এয়ারলাইনস ঢাকা-দিল্লি-ঢাকা, ঢাকা-কলকাতা-ঢাকা, ঢাকা-চেন্নাই-ঢাকা এবং ঢাকা-মুম্বাই-ঢাকা রুটে ফ্লাইট পরিচালনা করবে।

- Advertisement -islamibank

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM