হিউস্টনে নাইট ক্লাবে হামলায় নিহত ৩

যুক্তরাষ্ট্রের হিউস্টন শহরের এক নাইট ক্লাবে হামলা চালিয়েছে বন্দুকধারীরা। হামলায় কমপক্ষে তিনজন নিহত হয়েছেন। গোলাগুলিতে আহত একজনের অবস্থা আশঙ্কাজনক।

- Advertisement -

পুলিশ জানিয়েছে, মঙ্গলবার স্থানীয় সময় রাত পৌনে ১০টার দিকে হিউস্টন শহরের ডিডি স্কাই ক্লাবে হামলা চালানো হয়। হামলার সময় নাইট ক্লাবটিতে কমপক্ষে ৩০ জন ছিলেন।

- Advertisement -google news follower

পুলিশের ধারণা, অন্তত দুজন বন্দুকধারী হামলা চালিয়েছে। তবে হামলাকারীদের সম্পর্কে বিস্তারিত তথ্য এখনও জানা যায়নি।

হামলার সময় ওই নাইট ক্লাবে থাকা কেড ট্রামেল নামের এক হিপহপ শিল্পী সংবাদমাধ্যমকে বলেন, তিনি ও তার বন্ধু প্রাণ হাতে করে নাইট ক্লাব থেকে পালিয়ে আসার আগ পর্যন্ত ৭ থেকে ১০ বার গুলির শব্দ শুনেছেন।

- Advertisement -islamibank

তাঁর বর্ণনায়, ‌‌‌‌‌‌‌গুলি চলার সময় মেঝেতে পড়ে গিয়ে কোনোভাবে নিজেদের রক্ষা করেছেন। তারপর পড়িমরি করে তিনি ও তার বন্ধু নাইটক্লাব থেকে পালিয়ে আসেন।

এর আগে ২০১৭ সালের নভেম্বরে টেক্সাসের সাদারল্যান্ড স্প্রিংয়ের একটি গির্জায় হামলায় ২৬ জন নিহত হয়। ওই হামলার পর মার্কিন প্রেসিডেন্টে ডোনাল্ড ট্রাম্প এক প্রতিক্রিয়ায় জানিয়েছিলেন, বিশ্বের অন্য আরও দেশের মতো যুক্তরাষ্ট্রেও মানসিক অবসাদগ্রস্তের সংখ্যা বাড়ছে। ট্রাম্পের এই মন্তব্য ঘিরে সে সময় ব্যাপক সমালোচনা হয়।

জয়নিউজ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM