ফুলতলী সীমান্তে ১০ হাজার ইয়াবা জব্দ

বান্দরবানের মিয়ানমার সীমান্তবর্তী নাইক্ষ্যংছড়ি থেকে ১০ হাজার ইয়াবা জব্দ করেছে বিজিবি। শনিবার (২৪ অক্টোবর) রাতে উপজেলার সদর ইউনিয়নের ফুলতলী সীমান্ত থেকে এসব ইয়াবা জব্দ করা হয়।

- Advertisement -

তবে এ ঘটনায় তাৎক্ষণিক কাউকে আটক করতে না পারলেও জড়িত মাদকপাচারকারী চক্রকে চিহ্নিত করার মাধ্যমে আইনি কার্যক্রম হাতে নিয়েছে ১১-বিজিবি।

- Advertisement -google news follower

বিজিবি ও স্থানীয় সূত্র জানায়, মিয়ানমার সীমান্ত পার হয়ে ইয়াবার একটি চালান পাচার করবে মাদককারবারি চক্র, এমন সংবাদ পাওয়া যায়। এর ভিত্তিতে ফুলতলী বিওপির পশ্চিম দিকে কড়ইবাগান এলাকায় অভিযান চালালে মাদককারবারিরা দ্রুত পালিয়ে জঙ্গলে গা ঢাকা দেয়। পরে ঘটনাস্থল থেকে ১০ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়।

নাইক্ষ্যংছড়ি-১১ বিজিবি অধিনায়ক লে. কর্নেল শাহ আবদুল আজিজ আহমেদ জানান, প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছেন। এ অবস্থায় বিজিবি তাদের কর্তব্য পালনে অটুট। মাদকবিরোধী অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

জয়নিউজ/শাহরিয়ার/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM