করোনা: চট্টগ্রামে নেই মৃত্যু, শনাক্ত আরও ৯২

0

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় ৮৪৭ জনের নমুনায় করোনা শনাক্ত হয়েছেন ৯২ জন। নতুন শনাক্তদের মধ্যে ৮৪ জন নগরের ও ৮ জন উপজেলার বাসিন্দা। একইসময়ে কারো মৃত্যু হয়নি। এ পর্যন্ত মারা গেছেন ৩০১ জন।

সোমবার (২৬ অক্টোবর) চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি এ তথ্য জানান। তিনি জানান, চট্টগ্রামে এ পর্যন্ত শনাক্ত ২০ হাজার ৭৬৪ জনের মধ্যে ১৫ হাজার ১৮৩ জন নগরের ও ৫ হাজার ৫৮০ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা।

সিভিল সার্জন জানান, রোববার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ৭৯ জনের নমুনায় ১৫ জনের, বিআইটিআইডিতে ১৭০ জনের নমুনায় ৭ জনের দেহে করোনার জীবাণু পাওয়া গেছে।

এছাড়া চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ৩৭৫ জনের নমুনায় ৩৪ জনের ও চট্টগ্রাম ভেটেরিনারী বিশ্ববিদ্যালয়ে ১৩ জনের নমুনার মধ্যে ৩ জনের করোনা মিলেছে। কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের ৭৩ জনের নমুনা পরীক্ষা করে কারও দেহে জীবাণুটি শনাক্ত হয়নি।

ইমপেরিয়াল হাসপাতালে ৯১ জনের নমুনা পরীক্ষা করে ১৪ জনের ও শেভরণে ৩৩ জনের নমুনার মধ্যে ১৩ জনের করোনা শনাক্ত হয়েছে। চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে ৮ জনের নমুনার মধ্যে ৪ জনের করোনা শনাক্ত হয়েছে।

চট্টগ্রাম জেনারেল হাসপাতালের রিজিওন্যাল টিউবারকুলোসিস র‌্যাফারেল ল্যাবরেটরিতে (আরটিআরএল) ৫ জনের নমুনা পরীক্ষা করে দুইজনের করোনা মিলেছে।

জয়নিউজ/এসআই

আরও পড়ুন
লোড হচ্ছে...