পেকুয়ায় ট্রাকচাপায় একই পরিবারের ৩ জন নিহত

0

কক্সবাজারের পেকুয়ায় সোমবার এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত হয়েছে। যার মধ্যে কুতুবদিয়ার একই পরিবারের ৩ সদস্য রয়েছেন।

সোমবার (২৬ অক্টোবর) দুপুরে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, মৃত গিয়াস উদ্দিনের ছেলে চট্টগ্রাম কাস্টমস কর্মচারী আমিনুল কবির (৩০), আমিনুলের ভগ্নিপতি আক্কাস উদ্দিন (৩৮) ও ভাগ্নি সোনিয়া আক্তার (১৬)। নিহত অন্যজনের পরিচয় পাওয়া যায়নি।

জানা যায়. কুতুবদিয়ার উত্তর ধূরুং ইউনিয়নের সিকদার পাড়া গ্রামের মৃত গিয়াস উদ্দিন ভেন্ডারের ফাহিতা সম্পন্ন করে ওই পরিবারের সদস্যদের কক্সবাজার যাওয়ার কথা ছিল।

সোমবার তারা কুতুবদিয়া চ্যানেল পার হয়ে মগনামা ঘাটে পৌঁছান। লঞ্চঘাট থেকে চকরিয়ায় একটি সিএনজি অটোরিকশা করে যাওয়ার সময় পেকুয়া নন্দীরপাড়া ষ্টেশনে বেপরোয়া গতির একটি ডাম্পার ট্রাক তাদের অটোরিক্শাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই নিহত হন আমিনুল কবির (৩২)। স্থানীয়রা আক্কাস উদ্দিন, তার কন্যা সোনিয়া, সিএনজি ড্রাইভারসহ অপর এক যাত্রীকে উদ্ধার করে পেকুয়া সদর হাসপাতালে নেওয়ার পথে আক্কাস উদ্দিন (৩৮) মারা যায়।

গুরুতর আহত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক)হ হাসপাতালে নিয়ে আসা হয় সোনিয়াকে। সোমবার রাতে চিকিৎসারত অবস্থায় সোনিয়ার মৃত্যু হয়।

এদিকে একই পরিবারের ৩ সদস্যের মৃত্যুতে পুরো গ্রামে নেমেছে শোকের ছায়া। তাদের এমন চলে যাওয়া মেনে নিতে পারছেন না কেউ।

জয়নিউজ/গিয়াস/পিডি

আরও পড়ুন
লোড হচ্ছে...