সভাপতির পদত্যাগে বদলে গেছে বার্সেলোনা!

0

বার্সেলোনা সভাপতি জোসেপ মারিয়া বার্তোমেউর কর্মকাণ্ডে লিওনেল মেসিসহ দলের অনেক ফুটবলারই বিরক্ত ছিলেন। মঙ্গলবার (২৭ অক্টোবর) সভাপতির পদ থেকে পদত্যাগ করেন বার্তোমেউ। আর তাঁর পদত্যাগের পরপরই রাতারাতি যেন বদলে গেছে বার্সেলোনা।

চ্যাম্পিয়নস লিগে জুভেন্টাসের বিপক্ষে ম্যাচে বার্সা জিতেছে ২-০ গোলে। যদিও এ ম্যাচে ছিলেন না জুভেন্টাসের তারকা ফরোয়ার্ড ক্রিস্টিয়ানো রোনালদো। তবে বার্সার ফরোয়ার্ডরা যদি গোলের সুযোগ মিস না করতেন তবে নিশ্চিতভাবেই স্কোরলাইনটা আরো বড় হতো।

অবশ্য মন খারাপ করতেই পারেন জুভেন্টাসের সমর্থকেরাও। কারণ তাদের দলের আলভারো মোরাতার তিনটি গোল যে বাতিল হয়ে গেছে অফসাইডের কারণে! তবে এ তিনটি গোল বাতিল হওয়ার বাইরে জুভেন্টাস পুরো ম্যাচেই ছিল সাদামাটা।

১৪ মিনিটেই দেম্বেলের গোলে এগিয়ে যায় বার্সেলোনা। আর এ গোলের কারিগর স্বয়ং মেসি! বাঁ দিক থেকে মেসির পাসে বল ধরেই দেম্বেলে বক্সের একটু বাইরে থেকে কোনাকুনি শট নেন। তবে তাঁর গোলটি হয়েছে জুভেন্টাস ডিফেন্ডারের শরীরে লেগে।

এদিকে ম্যাচের অতিরিক্ত সময়ে বক্সের মধ্যে গ্রিজমানের বদলি হিসেবে নামা আনসু ফাতিকে ফাউল করলে পেনাল্টি পায় বার্সেলোনা। সেটি কাজে লাগিয়ে স্কোরলাইন ২-০ করেন মেসি।

এই জয়ে ৬ পয়েন্ট নিয়ে (২ ম্যাচে) বার্সেলোনা গ্রুপ ‘জি’র শীর্ষে উঠে গেল। অপরদিকে জুভেন্টাসের পয়েন্ট ৩। আগামী ৮ ডিসেম্বর ন্যু ক্যাম্পে ফের মুখোমুখি হবে বার্সেলোনা-জুভেন্টাস।

জয়নিউজ

আরও পড়ুন
লোড হচ্ছে...