অস্ত্র ও ইয়াবাসহ র‌্যাবের হাতে আটক ২

হাটহাজারী ও কর্ণফুলী এলাকায় পৃথক অভিযান চালিয়ে একটি ওয়ানশুটার গান ও ১৮ হাজার ২০০ পিস ইয়াবাসহ দুইজনকে আটক করেছে র‌্যাব।

- Advertisement -

বৃহস্পতিবার (২৯ অক্টোবর) তাদের আটক করা হয়। অভিযানে মাদক পরিবহনে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

- Advertisement -google news follower

আটক দুইজন হলো- হাটহাজারীর বাগানবাড়ি সেকান্দার কলোনি এলাকার ইসমাইল হোসেনের ছেলে মো. জাহাঙ্গীর হোসেন (৩২) ও জোরারগঞ্জ থানার গোপীনাথপুর এলাকার শফিউল আলমের ছেলে মো. ইকবাল হোসেন (২৫)।

মো. জাহাঙ্গীর হোসেনকে হাটহাজারীর বড়দীঘির পাড় দক্ষিণ পাহাড়তলী খিল্লাপাড়া এলাকা থেকে একটি ওয়ানশুটারগানসহ আটক করা হয় এবং মো. ইকবাল হোসেনকে কর্ণফুলী থানাধীন শিকলবাহা ক্রসিং এলাকা থেকে ১৮ হাজার ২০০ পিস ইয়াবাসহ আটক করা হয়।

- Advertisement -islamibank

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাহমুদুল হাসান মামুন বলেন, বড়দীঘির পাড় দক্ষিণ পাহাড়তলী খিল্লাপাড়া এলাকায় অভিযান চালিয়ে একটি ওয়ানশুটারগানসহ মো. জাহাঙ্গীরকে ও শিকলবাহা ক্রসিং এলাকায় অভিযান চালিয়ে ১৮ হাজার ২০০ পিস ইয়াবাসহ মো. ইকবালকে আটক করা হয়েছে। ইকবাল হোসেনের কাছ থেকে একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে যেটি মাদক পরিবহনে ব্যবহার করা হয়েছে।

জাহাঙ্গীর হোসেনকে হাটহাজারী থানায় ও ইকবাল হোসেনকে কর্ণফুলী থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান এ কর্মকর্তা।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM