সাংবাদিক সরওয়ার নিখোঁজের ঘটনায় উদ্বিগ্ন সিইউজে, শনিবার বিক্ষোভ

0

নিখোঁজের ৩০ ঘণ্টা পরও সাংবাদিক গোলাম সরওয়ার উদ্ধার না হওয়ায় গভীর উদ্বেগ ও ক্ষোভ প্রকাশ করেছে চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন (সিইউজে)।

একইসঙ্গে তাঁকে দ্রুত উদ্ধারের দাবি জানিয়ে বিক্ষোভ সমাবেশের ডাক দিয়েছে সিইউজে।

শুক্রবার (৩০ অক্টোবর) সকালে সংগঠনের এক জরুরি সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হবে আগামীকাল শনিবার সকাল ১১টায় চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে।

সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি রতন কান্তি দেবাশীষের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সবুর শুভর সঞ্চালনায় অনুষ্ঠিত জরুরি সভায় উদ্বেগ প্রকাশ করে বলা হয়, সাংবাদিক গোলাম সরওয়ার নিখোঁজ হওয়ার ৩০ ঘন্টা পেরিয়ে গেলেও আইনশৃঙ্খলা রক্ষাকারী  বাহিনী এখনও তাঁকে উদ্ধার করতে পারেনি। এ অবস্থায় গোলাম সরওয়ারের পরিবার এবং সাংবাদিকসমাজ গভীরভাবে উদ্বিগ্ন। অবিলম্বে তাঁকে  উদ্ধার করে পরিবারের কাছে ফিরিয়ে দেওয়ার জন্য জোর দাবি জানানো হয় জরুরি সভা থেকে। অন্যথায় আরো কঠোর কর্মসূচি পালনের সিদ্ধান্ত  হয়।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিইউজের সহসভাপতি অনিন্দ্য টিটো, অর্থ সম্পাদক কাশেম শাহ,  সাংগঠনিক সম্পাদক এস এম  ইফতেখারুল ইসলাম,  প্রচার ও প্রকাশনা সম্পাদক ইফতেখার ফয়সাল, নির্বাহী সদস্য মু. মহররম হোসাইন, প্রতিনিধি  ইউনিটের প্রধান সাইদুল ইসলাম ও পূর্বদেশ ইউনিটের সাইমুন চুমুক।

প্রসঙ্গত, গতকাল বৃহস্পতিবার সকাল ৯টায় বেটারি গলির বাসা থেকে বের হওয়ার পর থেকে  নিখোঁজ রয়েছেন সাংবাদিক গোলাম সরওয়ার। তাঁর ব্যক্তিগত মোবাইল ফোনও বন্ধ রয়েছে। তাঁর নিখোঁজের ঘটনায় কোতোয়ালি থানায় জিডি করা হয়েছে।

জয়নিউজ/পিডি

আরও পড়ুন
লোড হচ্ছে...