‘আমারে মাইরেন না, আমি আর নিউজ করব না’

সাংবাদিক সরওয়ারের আর্তনাদ

0

নগরের ব্যাটারিগলি থেকে নিখোঁজ হওয়ার তিন দিন পর সাংবাদিক গোলাম সরওয়ারকে সীতাকুণ্ডের কুমিরা থেকে উদ্ধার করেছেন স্থানীয়রা। রোববার (১ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বড়কুমিরা গরুর বাজার এলাকায় খালের পাড়ে তাঁকে পাওয়া যায়।

স্থানীয় ব্যক্তিরা গোলাম সরওয়ারকে উদ্ধার করে কুমিরা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মোরশেদ হোসেন চৌধুরীকে খবর দিলে তিনি বিষয়টি থানায় জানান। এরপর পুলিশ রাত ৮টার দিকে গিয়ে সরওয়ারকে নিয়ে যায়।

এ সময় স্থানীয় কয়েকজনের সঙ্গে কথা হয় সাংবাদিক গোলাম সরওয়ারের। স্থানীয়রা জয়নিউজকে জানান, উদ্ধারের সময় গোলাম সরওয়ার বলতে থাকেন, ‘ভাই, আমারে মাইরেন না। আমি আর নিউজ করব না।’

আরও পড়ুন: নিখোঁজ সাংবাদিক গোলাম সরওয়ার কুমিরা থেকে উদ্ধার

ইউপি চেয়ারম্যান মোরশেদ হোসেন চৌধুরী বলেন, সন্ধ্যার কোনো একসময় কে বা কারা গোলাম সরওয়ারকে জঙ্গলে ফেলে যান। বাজারের এক লোক প্রকৃতির ডাকে সাড়া দিতে সেদিকে গিয়ে গোঙানির শব্দ শুনতে পান। কাছে গিয়ে ওই ব্যক্তি গোলাম সরওয়ারকে দেখতে পান। এরপর সে আমাকে খবর দেয়, আমি পুলিশকে খবর দিই।

গোলাম সরওয়ার সাপ্তাহিক আজকের সূর্যোদয় পত্রিকার চট্টগ্রাম ব্যুরোর নিজস্ব প্রতিবেদক। গত বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে তিনি ব্যাটারিগলির বাসা থেকে বের হওয়ার পর নিখোঁজ হন। এ ঘটনায় কোতোয়ালি থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়। তাঁর বাড়ি চন্দনাইশ উপজেলায়। তিনি চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সদস্য।

সীতাকুণ্ড থানার পরিদর্শক (তদন্ত) সুমন বণিক বলেন, সন্ধ্যায় দুষ্কৃতকারীরা বড়কুমিরা গরুর বাজার এলাকায় অন্ধকারাচ্ছন্ন জঙ্গলে গোলাম সরওয়ারকে ফেলে যায়। খবর পেয়ে রাত ৮টার দিকে পুলিশ গিয়ে তাঁকে উদ্ধার করে। নগর পুলিশ তাঁকে নিয়ে গেছে। তাঁকে হাসপাতালে ভর্তি করা হবে।

শেষ খবর পাওয়া পর্যন্ত সাংবাদিক গোলাম সরওয়ার চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসাধীন রয়েছেন।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...