চট্টগ্রাম কলেজে হাতাহাতির ঘটনায় ৩ ছাত্র আহত

0

চট্টগ্রাম কলেজে দুইপক্ষের মধ্যে বাকবিত-া ও হাতাহাতির ঘটনায় আহত হয়েছে তিন ছাত্র। মঙ্গলবার (২ অক্টোবর) সকাল ১১টায় চট্টগ্রাম কলেজে অনার্সে ভর্তি কার্যক্রমকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে ।

আহত তিন ছাত্র হলেন ভূগোল বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র কৌশিক মজুমদার, ইসলামের ইতিহাস বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র মো. মনসুর ও রাষ্ট্রবিজ্ঞান বিভাগের মাস্টার্সের ছাত্র মো. রানা ।

কলেজের ছাত্র মোস্তফা কামাল জয়নিউজকে বলেন, অনার্সে ভর্তি কার্যক্রমের প্রক্রিয়া নিয়ে ঝামেলার সৃষ্টি হয়। চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুভাষ মল্লিকের অনুসারীরা ভর্তি উপলক্ষে ১০০ টাকা করে আদায় করছিল। গতকাল সোমবার (১ অক্টোবর) আমি বারণ করাতে ওরা আর টাকা আদায় করেনি। আজ ইসলামের ইতিহাস বিভাগের ছাত্র মনসুর বাধা দিলে তার (মনসুর) সঙ্গে টাকা আদায়কারীদের ঝগড়া হয়। এ সময় হাতাহাতির ঘটনা ঘটে। এতে আহত তিন ছাত্রকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এদিকে, কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুভাষ মল্লিক জয়নিউজকে বলেন, এখানে কোনো টাকা আদায়ের বিষয় নিয়ে ঝামেলা হয়নি। মূলত বসাকে কেন্দ্র করে সিনিয়র আর জুনিয়দের মধ্যে তর্ক-বিতর্ক থেকে ঝামেলার সৃষ্টি হয়েছে। পরে সভাপতি আর আমার হস্তক্ষেপে সমস্যার সমাধান হয়। সুষ্ঠুভাবে ভর্তি কার্যক্রম সম্পন্ন হয়।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির নায়েক হামিদুর রহমান জয়নিউজকে জানান, চট্টগ্রাম কলেজ থেকে তিন ছাত্রকে হাসপাতালে আনা হয়। তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়।

জয়নিউজ/ফয়সাল

আরও পড়ুন
লোড হচ্ছে...