শিল্পকলায় সভা ও চলচ্চিত্র প্রদর্শনী ৭ অক্টোবর

0

চট্টগ্রামে উদযাপিত হবে মানবাধিকার সর্বজনীন ঘোষণার ৭০তম বার্ষিকী। আগামী ৭ অক্টোবর এ উপলক্ষে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে আলোচনা সভা ও চলচ্চিত্র প্রদর্শনীর আয়োজন করা হয়েছে।

সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত অনুষ্ঠান সম্মিলিতভাবে আয়োজন করবে সুইজারল্যান্ড দূতাবাস, বাংলাদেশে জাতিসংঘের আবাসিক সমন্বয়কারীর অফিস, ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল এন্ড ফোরাম অন হিউম্যান রাইটস্ জেনেভা, স্টেপস টুয়ার্ডস্ ডেভেলপমেন্ট এবং চট্টগ্রাম সোশ্যাল ডেভেলপমেন্ট ফোরাম-সিএসডিএফ।

অনুষ্ঠানে অতিথি থাকবেন বাংলাদেশে নিযুক্ত সুইজারল্যান্ডের রাষ্ট্রদূত রেঁনে হোলেনস্টাইন ও বাংলাদেশে জাতিসংঘের আবাসিক সমন্বয়কারীর অফিসের সিনিয়র হিউম্যান রাইটস্ এডভাইজার হেইকে আলেফসন।

এছাড়াও আলোচক হিসেবে উপস্থিত থাকবেন মানবাধিকার নেত্রী ড. সুলতানা কামাল, স্টেপস্ টুয়ার্ডস ডেভেলপমেন্ট-এর নির্বাহী পরিচালক রঞ্জন কর্মকার, মানবাধিকার কর্মী জেসমিন সুলতানা পারু, তরুণ প্রতিনিধি ইসমাইল মিন্টু।

আরো থাকবেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ডিন ও সহকারী অধ্যাপক এবিএম আবু নোমান, প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও সহকারী অধ্যাপক আহমেদ রাজিব চৌধুরী।

জয়নিউজ-

আরও পড়ুন
লোড হচ্ছে...