চট্টগ্রামে করোনা: পরীক্ষা কমলেও কমছে না আক্রান্ত

চট্টগ্রামে নমুনা পরীক্ষা কমলেও কমছে না করোনা রোগীর সংখ্যা। গত ২৪ ঘণ্টায় ৭৬৩টি নমুনা পরীক্ষায় আক্রান্ত হয়েছে ৮০ জন। এর আগের দিনও ৮০ জন করোনা রোগী শনাক্ত হয়। কিন্তু সেদিন নমুনা পরীক্ষা করা হয়েছিল ১ হাজার ৭২টি।

- Advertisement -

এদিকে গত ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে করোনা আক্রান্ত ১ জনের।

- Advertisement -google news follower

সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনের তথ্য অনুযায়ী, কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবসহ চট্টগ্রামে ৮টি ল্যাবে নমুনা পরীক্ষা হয়। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ৫৫ নমুনা পরীক্ষায় ১৪ জন, বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) ২২৮ নমুনা পরীক্ষায় ২ জন, চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) ল্যাবে ২০৯টি নমুনা পরীক্ষায় ৩৭ জনের এবং চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয়ে (সিভাসু) ৫৬টি নমুনা পরীক্ষায় ৩ জনের দেহে করোনাভাইরাস পাওয়া গেছে।

এছাড়া বেসরকারি ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে ৪৭টি নমুনা পরীক্ষায় ১৫ জন, শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ১১২টি নমুনা পরীক্ষায় ৩ জনের এবং চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ৯টি নমুনা পরীক্ষায় ১ জনের করোনা শনাক্ত হয়েছে।

- Advertisement -islamibank

এদিন জেনারেল হাসপাতালের রিজিওনাল টিবি রেফারেল ল্যাবরেটরিতে (আরটিআরএল) ৯টি নমুনা পরীক্ষায় ২টি পজিটিভ হয়।

এছাড়া কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের ৩৮টি নমুনা পরীক্ষায় ৩ জনের দেহে করোনা ভাইরাসের অস্তিত্ব মিলেছে।
আক্রান্ত ৮০ জনের মধ্যে ৬৭ জন নগরের এবং ১৩ জন উপজেলার।

জয়নিউজ/হিমেল

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM