বাজারে আসছে শীতকালীন সবজি, দামও চড়া

শীতকালীন সবজি আসতে শুরু করেছে বাজারে। কিন্তু সরবরাহ বাড়লেও  কমছে না সবজির দাম। মাছের দামও খুব একটা কম নয়। তাই সবমিলিয়ে বাজারে গিয়ে মোটেই স্বস্তি পাচ্ছেন না নিম্ন আয়ের মানুষরা।

- Advertisement -

শুক্রবার (৬ নভেম্বর) নগরের রিয়াজউদ্দিন বাজার, কাজীর দেউড়ি ও চকবাজার ঘুরে এ তথ্য পাওয়া যায়।

- Advertisement -google news follower

শীতকালীন সবজির মধ্যে প্রতিকেজি মুলা ৫০ থেকে ৬০ টাকা, ফুলকপি ৮০ থেকে ৮৫ টাকা, বাঁধাকপি ৬৫ থেকে ৭০ টাকা, শিম ১০০ থেকে ১১০ টাকায় বিক্রি হচ্ছে।

এছাড়া কেজি প্রতি ঝিঙ্গা ৮০ থেকে ৯০ টাকা, আলু ৪০ থেকে ৪৫ টাকা, তিতকরলা ৭৫ টাকা,  বেগুন ৭৫ থেকে ৮০ টাকা, পটল ৭৫ থেকে ৮০ টাকা, পেঁপে ৩৫ থেকে ৪০ টাকায় বিক্রি হচ্ছে।

- Advertisement -islamibank

মাছের বাজারে তেলাপিয়া ১৩০ থেকে ১৪০ টাকা, রুই ১৫০ থেকে ১৮০ টাকা, কাতাল ১২০ থেকে ১৩০ টাকা, রূপচাঁদা ৬০০ থেকে ৬৫০ টাকা, পাবদা ৪০০ টাকা, চিংড়ি ৫০০ টাকা কেজিতে বিক্রি হচ্ছে।

এছাড়া মাংসের বাজার আগের মতোই স্থিতিশীল রয়েছে। বাজারে প্রতিকেজি গরুর মাংস ৬০০ থেকে ৬৫০  টাকা এবং খাসির মাংস ৮০০ টাকায় বিক্রি হচ্ছে। কেজি প্রতি ব্রয়লার মুরগি ১২০ টাকা, লেয়ার মুরগি ২২০ থেকে ২৩০ টাকা, সোনালী মুরগি বিক্রি হচ্ছে ১৯০ থেকে ২০০ টাকায়।

জয়নিউজ/হিমেল/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM