চট্টগ্রামে করোনা রোগী বাড়ছেই

চট্টগ্রামে করোনা রোগীর সংখ্যা শুধু বাড়ছেই। গত ২৪ ঘণ্টায় ৭৬৩টি নমুনা পরীক্ষায় আক্রান্ত হয়েছে আরও ৯৪ জন। সবমিলিয়ে আক্রান্ত ২১ হাজার ৭৩৪ জন। তবে গত ২৪ ঘণ্টায় করোনায় কোনো মৃত্যু হয়নি।

- Advertisement -

সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনের তথ্য অনুযায়ী, কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবসহ চট্টগ্রামে ৭টি ল্যাবে নমুনা পরীক্ষা হয়। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ৮০ নমুনা পরীক্ষায় ১১ জন, বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) ২৫৮ নমুনা পরীক্ষায় ২ জন, চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) ল্যাবে ৩৭৩টি নমুনা পরীক্ষায় ৪৮ জন এবং চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয়ে (সিভাসু) ৪৭টি নমুনা পরীক্ষায় ৭ জনের দেহে করোনাভাইরাস পাওয়া গেছে।

- Advertisement -google news follower

এছাড়া বেসরকারি ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে ৬৯টি নমুনা পরীক্ষায় ২২ জন এবং চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ২৯টি নমুনা পরীক্ষায় ৪ জনের করোনা শনাক্ত হয়েছে।

এদিন শেভরন ক্লিনিক্যাল ল্যাবরেটরি ও জেনারেল হাসপাতালের রিজিওনাল টিবি রেফারেল ল্যাবরেটরিতে (আরটিআরএল) কোনো নমুনা পরীক্ষা করা হয়নি ।

- Advertisement -islamibank

এছাড়া কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের ১২টি নমুনা পরীক্ষা করা হলেও কারো দেহে করোনাভাইরাসের অস্তিত্ব পাওয়া যায়নি।

আক্রান্ত ৯৪ জনের মধ্যে ৭৬ জন নগরের এবং ১৮ জন উপজেলার।

জয়নিউজ/হিমেল

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM