চন্দ্রবিলে মিলল নিখোঁজ লেগুনাচালকের জবাই করা লাশ

0

হাটহাজারীর অনন্যা আবাসিকের পেছনে চন্দ্রবিল থেকে নিখোঁজ নাজমুল (২১) নামে এক লেগুনাচালকের জবাই করা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১০ নভেম্বর) সকালে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত লেগুনাচালক নাজমুল গোপালগঞ্জ জেলার ব্রাহ্মণডাঙ্গা এলাকার মজনু শেখের ছেলে। নাজমুল গত শনিবার পাহাড়তলীর সাগরিকা এলাকা থেকে নিখোঁজ হয়েছিলেন।

মদুনাঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক জাব্বারুল ইসলাম বলেন, লেগুনাচালক নাজমুল সাগরিকা থেকে নিখোঁজ হয়েছিলেন। তার লেগুনা ছিনতাই হয়েছিল। র‌্যাব সদস্যরা আমাদের সহযোগিতায় নাজমুলের মরেদহ উদ্ধার করেছে।

এদিকে র‌্যাব-৭ এর সদস্যরা নাজমুলের কাছ থেকে ছিনতাই হওয়া লেগুনাটি উদ্ধার করেছে। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত একজনকে আটকও করেছে র‌্যাব। তার দেওয়া তথ্যে নাজমুলের মরদেহ উদ্ধার করা হয় বলে জানা গেছে।

পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাঈনুর রহমান বলেন, শনিবার নাজমুল একটি ভাড়া নিয়ে মদুনাঘাট এলাকায় গিয়েছিল বলে জানিয়েছিল তার পরিবার। তখন থেকে নাজমুলের কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না।

এ ঘটনায় পাহাড়তলী থানায় একটি সাধারণ ডায়েরি হয়। আজকে অনন্যা আবাসিকের পেছন থেকে তার মরদেহ পাওয়া গেছে বলে জানান এ কর্মকর্তা।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...