দেশে কোনো সন্ত্রাসী অপতৎপরতা বরদাস্ত করা হবে না: বেনজীর

0

বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) বেনজীর আহমেদ বলেছেন, পাহাড়ের সামগ্রিক পরিস্থিতি সরকারের নজরে রয়েছে। শান্তি-শৃঙ্খলা এবং স্বার্বভৌমত্ব রক্ষায় দেশের সীমানায় কোনো সন্ত্রাসী গোষ্ঠীর অপতৎপরতা বরদাস্ত করা হবে না।

বুধবার (১১ নভেম্বর) দুপুরে বান্দরবানের স্টেডিয়াম এলাকায় নবনিমির্ত পুলিশের অফিসার্স মেস ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনায় পুলিশ বাহিনীতে বিগত ১০ বছরে অনেক পরিবর্তন এসেছে। দেশের মানুষের জনকল্যানে এবং নাগরিক সুযোগ সুবিধা নিশ্চিত করার লক্ষে পুলিশ কাজ করছে। দেশবাসীর শান্তি শৃঙ্খলার স্বার্থে সরকারের নেওয়া পদক্ষেপ গুলো বাস্তবায়নে ভূমিকা রাখছে পুলিশ।

এসময় অন্যান্যদের মধ্যে পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি আনোয়ার হোসেন, বান্দরবান পুলিশ সুপার জেরীন আখতার, অতিরিক্ত পুলিশ সুপার রেজা সরোয়ার, সদর থানার ওসি শহীদুল ইসলাম চৌধুরীসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পরে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় শেষে পুলিশ মহাপরিদর্শক চিম্বুক এলাকায় বেসরকারি পর্যটন স্পট সাইরু রিসোর্টে যাবেন। সেখানে রাত্রী যাপন শেষে আগামীকাল বৃহস্পতিবার বান্দরবান ত্যাগ করবেন বলে জানা গেছে।

এর আগে সাড়ে বারোটায় হেলিকপ্টারযোগে পুলিশের আইজিপি স্বপরিবারে বান্দরবান সেনা রিজিয়নে এসে পৌছান। সেখান থেকে তিনি গাড়িতে উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেন।

জয়নিউজ/শাহরিয়ার/পিডি

আরও পড়ুন
লোড হচ্ছে...