বাড়ছে শনাক্তের হার, আরও ১৯ জনের মৃত্যু

0

দেশে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় আরও ১ হাজার ৭৬৭ জন আক্রান্ত হয়েছে। এ পর্যন্ত আক্রান্তের সংখ্যা ৪ লাখ ২৮ হাজার ৯৬৫ জন। একইসময়ে মৃত্যু হয়েছে আরও ১৯ জনের। ফলে এ পর্যন্ত মৃত্যু হয়েছে ৬ হাজার ১৫৯ জনের।

শুক্রবার (১৩ নভেম্বর) স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

এতে বলা হয়, গত ২৪ ঘণ্টায় সারাদেশে মোট ১১৫টি ল্যাবে নমুনা সংগ্রহ করা হয়েছে ১৩ হাজার ৯৬৭টি। নমুনা পরীক্ষা করা হয়েছে ১৩ হাজার ৫৩৯টি। এ নিয়ে ২৫১তম দিনে এসে এখন পর্যন্ত মোট নমুনা পরীক্ষা হয়েছে ২৫ লাখ ১৫ হাজার ৩৩৯টি।

এই সময়ের মধ্যে আরও ১ হাজার ৭৬৭ জনকে আক্রান্ত হিসেবে শনাক্ত করা হয়েছে। এ নিয়ে দেশে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৪ লাখ ২৮ হাজার ৯৬৫ জন। এছাড়া গত ২৪ ঘণ্টায় দেশে কোভিড-১৯ আক্রান্ত হয়ে আরও ১৯ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দেশে ৬ হাজার ১৫৯ জনের মৃত্যু হলো।

একইসময়ে দেশে ১ হাজার ৫১৯ জন সুস্থ (হাসপাতাল ও বাসা মিলে) হয়েছেন। এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ৩ লাখ ৪৬ হাজার ৩৮৭ জন। গত ২৪ ঘণ্টায় শনাক্তের হার ১৩ দশমিক শূন্য ৫ শতাংশ এবং সুস্থতার হার ৮০ দশমিক ৭৫ শতাংশ। শনাক্ত বিবেচনায় মৃত্যুর হার ১ দশমিক ৪৪ শতাংশ।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...