রাউজানে অস্ত্রসহ যুবক আটক

0

রাউজানে অস্ত্রসহ মোহাম্মদ ফারুক (৩০) নামে এক যুবককে আটক করে পুলিশের হাতে সোপর্দ করেছে স্থানীয় জনতা। মঙ্গলবার (২ অক্টোবর) উপজেলার কদলপুর ইউনিয়নের জয়নগর সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকায় এ ঘটনা ঘটে। ফারুক কদলপুর আমীর পাড়ার মৃত সেকান্দরের পুত্র।
তবে প্রত্যক্ষদর্শীদের কয়েকজন অভিযোগ করেন অস্ত্রসহ দুইজনকে আটক করা হলেও একজনকে কৌশলে সরিয়ে ফেলে শুধু ফারুককেই পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।
জানা যায়, মঙ্গলবার দুপুর একটার দিকে চট্টগ্রাম-থ ১১-৬৬৭০ নম্বরের একটি সিএনজিচালিত অটোরিক্সায় দুই ব্যক্তি কদলপুর জয়নগর বড়ুয়া পাড়ায় আসে। এসময় অটোরিক্সায় আসা ওই দুইজনকে স্থানীয় জনতা আটক করে মারধর করে। এসময় অটোরিক্সার পেছন থেকে দুটি দেশীয় তৈরি অস্ত্র ও কার্তুজ উদ্ধার করে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলে একটি দেশীয় তৈরি পাইপগান, দুটি কার্তুজ ও একটি পাঞ্চসহ মো. ফারুককে তুলে দেওয়া হয়।
চুয়েট পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই এবি ইমতিয়াজ বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে উপস্থিত হলে অটোরিক্সাসহ মো. ফারুককে আটক করি। এসময় একটি দেশীয় তৈরি পাইপগান, দুটি কার্তুজ ও একটি পাঞ্চ উদ্ধার করা হয়।
স্থানীয় ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুল করিম জানান, এরা সবাই চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী। এখানেও তারা ইয়াবা নিয়ে এসেছেন। মনে হয় স্থানীয় ইয়াবা ব্যবসায়ীদের সাথে সমস্যা সৃষ্টির কারণে ফারুককে পুলিশের কাছে তুলে দেয়া হয়েছে।

জয়নিউজ/জুলফিকার

আরও পড়ুন
লোড হচ্ছে...