আগ্রাবাদের ‘মন নিরাময় কেন্দ্র’ সিলগালা

0

নগরের আগ্রাবাদ সিডিএ আবাসিক এলাকায় অবস্থিত অনুমোদনহীন ‘মন নিরাময় কেন্দ্র’ সিলগালা করে দিয়েছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। মঙ্গলবার (১৭ নভেম্বর) দুপুরে অভিযানে প্রতিষ্ঠানটি সিলগালা করে দেওয়া হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের চট্টগ্রাম মেট্রোর উপ-পরিচালক মো. রাশেদুজ্জামান বলেন, অনুমোদনহীনভাবে নিরাময় কেন্দ্র পরিচালনার অভিযোগ পেয়ে সিডিএ আবাসিক এলাকায় অভিযান চালিয়ে ‘মন নিরাময় কেন্দ্র’ সিলগালা করে দেওয়া হয়েছে।

অভিযানকালে মন নিরাময় কেন্দ্রের মালিক ইমরানকে খুঁজে পাওয়া যায়নি। ইমরান নামের ওই লোকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

মো. রাশেদুজ্জামান বলেন, মন নিরাময় কেন্দ্রে ১২ জন রোগী ছিলেন। এর মধ্যে তিন জনকে অভিভাবকরা তাদের জিম্মায় নিয়ে গেছেন। বাকি নয় জনকে নাসিরাবাদ এলাকায় সরকারি নিরাময় কেন্দ্রে স্থানান্তর করা হয়েছে।

১৩৫০ পিস ইয়াবা উদ্ধার
এদিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের চট্টগ্রাম মেট্রোর একটি টিম কোতোয়ালী এলাকায় অভিযান চালিয়ে ১ হাজার ৩৫০ পিস ইয়াবাসহ একজনকে আটক করেছে।

আটক মো. নাসির উদ্দিন (১৯) কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন হ্নীলা এলাকার মো. আবুল হোসেনের ছেলে।

এ বিষয়ে উপ-পরিচালক মো. রাশেদুজ্জামান বলেন, কোতোয়ালী এলাকায় অভিযান চালিয়ে ১ হাজার ৩৫০ পিস ইয়াবাসহ একজনকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে কোতোয়ালী থানায় মামলা দায়ের করা হয়েছে।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...