চট্টগ্রামে করোনা আক্রান্তে নতুন রেকর্ড

চট্টগ্রামে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা বাড়ছেই। গত ২৪ ঘণ্টায় ১ হাজার ৪৯৮টি নমুনা পরীক্ষায় আক্রান্ত হয়েছেন ১৯৭ জন। যা সাম্প্রতিক সময়ে একটি নতুন রেকর্ড।

- Advertisement -

সবমিলিয়ে আক্রান্তের সংখ্যা ২৩ হাজার ৪১৯ জন। এদিকে এদিন মৃত্যু হয়েছে করোনা আক্রান্ত একজনের।

- Advertisement -google news follower

সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনের তথ্য অনুযায়ী, কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাব ও চট্টগ্রামে ৮টি ল্যাবে নমুনা পরীক্ষা হয়।

এর মধ্যে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ১২২টি নমুনা পরীক্ষায় ১৭ জন, বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) ৫৮৮টি নমুনা পরীক্ষায় ১১ জন, চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) ল্যাবে ৫১৩টি নমুনা পরীক্ষায় ১০৫ জনের দেহে করোনাভাইরাস পাওয়া গেছে।

- Advertisement -islamibank

এদিন চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাবে ৩২টি নমুনার বিপরীতে তিন জন করোনা পজেটিভ শনাক্ত হয়েছেন।

এছাড়া এছাড়া বেসরকারি ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে ১৩৯টি নমুনা পরীক্ষা করে ৩৫ জন, শেভরন ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ৮৩টি নমুনা পরীক্ষা করে ১৬ জন এবং চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ১৮টি নমুনা পরীক্ষা করে ৯ জন করোনা আক্রান্ত রোগী পাওয়া গেছে।

এদিন জেনারেল হাসপাতালের রিজিওনাল টিবি রেফারেল ল্যাবরেটরিতে (আরটিআরএল) ২টি নমুনার মধ্যে একটি পজেটিভ হয়েছে।

এছাড়া কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের একটি নমুনা পরীক্ষা হয়। সেটি নেগেটিভ হয়।

নতুন আক্রান্তদের মধ্যে নগরে ১৭৮ জন এবং উপজেলায় ১৯ জন।

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM