দুই সাংবাদিকের মাতৃবিয়োগ

0

চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) সাবেক সাধারণ সম্পাদক ও দি ডেইলি অবজারভার চট্টগ্রাম অফিসের বার্তাপ্রধান নুরুল আমিনের মা ছফুরা খাতুন (৯০) ইন্তেকাল করেছেন (ইন্না…রাজিউন)।

মঙ্গলবার (০২ সেপ্টেম্বর) দিবাগত রাত ১টায় বার্ধক্যজনিত কারণে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি তিন ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

সাতকানিয়ার দক্ষিণ রুপকানিয়ার নিজ গ্রামে বাদ জোহর নামাজের জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। ছফুরা খাতুনের ছেলে সাংবাদিক নুরুল আমিন চট্টগ্রাম সাংবাদিক কো-অপারেটিভ হাউজিং সোসাইটির চেয়ারম্যান ছিলেন।

এদিকে ছফুরা খাতুনের মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী, সিইউজে সভাপতি নাজিমুদ্দীন শ্যামল, সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস ও চট্টগ্রাম সাংবাদিক কো-অপারেটিভ হাউজিং সোসাইটির চেয়ারম্যান স্বপন মল্লিক।

এদিকে মঙ্গলবার (২ সেপ্টেম্বর) দিবাগত রাত ৪টায় নগরের একটি বেসরকারি হাসপাতালে সিইউজের অপর সদস্য যীশু কৃষ্ণ রক্ষিতের মা মুক্তিযোদ্ধার স্ত্রী খুকি প্রভা রক্ষিতের (৮৬) জীবনাবসান হয়েছে।

খুকি প্রভা রক্ষিতের মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন সিইউজে সভাপতি নাজিমুদ্দীন শ্যামল, সাধারণ সম্পাদক হাসান ফেরদৌ ও চট্টগ্রাম সাংবাদিক কো-অপারেটিভ হাউজিং সোসাইটির চেয়ারম্যান স্বপন মল্লিক।

কাউছার/আল্পনা

আরও পড়ুন
লোড হচ্ছে...