জিয়াউল হক মাইজভাণ্ডারীর উরসে নানা আয়েজন

0

সপ্তাহজুড়ে নানা আয়োজনে উদযাপিত হবে শাহানশাহ্ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী(ক.)’র ৩০তম উরস শরিফ।

বুধবার (৩ সেপ্টেম্বর) সকাল ১১টায় চট্টগ্রাম প্রেস ক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলন এ তথ্য জানানো হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ট্রাস্টের সচিব এএনএমএ মোমিন।

এতে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন সভাপতি নাজিম উদ্দিন শ্যামল ও ট্রাস্টের প্রশাসনিক ও সমন্বয় কর্মকর্তা তানভীর হোসাইন। উপস্থিত সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন ট্রাস্টের সচিব এএনএমএ মোমিন।

সংবাদ সম্মেলনে জানানো হয়, ৫ অক্টোবর মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটি বাংলাদেশ কেন্দ্রিয় পর্ষদ-এর সকল শাখা কমিটির ব্যবস্থাপনার স্ব স্ব এলাকার মসজিতে কুরআন তেলাওয়াত ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হবে।

৬ অক্টোবর বিকাল ৫টায় চট্টগ্রাম প্রেস ক্লাবের ইঞ্জিনিয়ার আবদুল খালেক মিলনায়তনে অনুষ্ঠিত হবে ‘তাসাওউফের আলোকে সামাজিক ন্যায় বিচার’ শীর্ষক সেমিনার।

৭ অক্টোবর ট্রাস্ট নিয়ন্ত্রণাধীন স্ব স্ব প্রতিষ্ঠানে সৈয়দ দেলাওর হোসাইন মাইজভাণ্ডারী (র.) এর জীবনী আলোচনা, র‌্যালিসহ বিভিন্ন অনুষ্ঠান।

৮ অক্টোবর সকাল ১১টায় ট্রাস্ট মিলনায়তনে সবার জন্য শিক্ষা ও বৃক্ষরোপণ কর্মসূচি এবং ছাত্র-ছাত্রীদের নীতি-নৈতিকতা বিষয়ে আলোচনা অনুষ্ঠান।

১০ অক্টোবর জেড এইচ এম ট্রাস্ট ও গাইসিয়া হক মন্জিলের ব্যবস্থাপনায় ফটিকছড়ি উপজেলার রেজিস্টার্ড এতিমখানায় ছাত্র-ছাত্রীদের এক বেলা খাবার সরবরাহ করা হবে।

১১ অক্টোবর ফটিকছড়ি মাইজভাণ্ডার দরবার শরিফের গাউছিয়া হক মনজিলে উরস অনুষ্ঠিত হবে।

১২ অক্টোবর সপ্তাহব্যাপী কর্মসূচির শেষ দিন সকাল ৬টায় পালন করা হবে পরিষ্কার-পরিচ্ছন্নতা কর্মসূচি।

আরও পড়ুন
লোড হচ্ছে...