খাটের নিচ থেকে সাড়ে ৫৬ লাখ টাকা উদ্ধার

মোবাইল ব্যাংকিং বিকাশের কক্সবাজারের ডিস্ট্রিবিউটর এনএফ এন্টারপ্রাইজের ৬০ লাখ টাকা নিয়ে উধাও হয়ে যাওয়া কর্মচারি মো. ইসমাইলসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় উদ্ধার করা হয়েছে বাসার খাটের নিচে লুকানো ৫৬ লাখ টাকা।

- Advertisement -

গ্রেপ্তার ইসমাইল কক্সবাজার পৌরসভার ৫নং ওয়ার্ডের সাবমেরিন ক্যাবল এলাকার বাসিন্দা। তিনি ফজল মার্কেটস্থ বিকাশ ডিস্ট্রিবিউটর এনএফ এন্টারপ্রাইজের মাসিক বেতনভুক্ত সিএনজিচালক ও ‘মানি রানার’ হিসেবে কর্মরত ছিলেন। তার সহযোগী হিসেবে গ্রেফতার করা হয়েছে পৌরসভার ৫নং ওয়ার্ডের চৌধুরী পাড়ার বাসিন্দা জসিম উদ্দিন ও তার স্ত্রী সাজেদা বেগমকে।

- Advertisement -google news follower

শুক্রবার (২০ নভেম্বর) বিকেলে কক্সবাজার সদর মডেল থানা প্রাঙ্গণে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাম।

তিনি বলেন, গত বুধবার বিকাল পৌনে ৪টার দিকে ইনাইটেড কমার্শিয়াল ব্যাংক লি. কক্সবাজার শাখা থেকে ৬০ লাখ টাকা উত্তোলন করে অফিসে জমা না দিয়ে আত্মগোপনে চলে গিয়েছিলেন প্রতিষ্ঠানটির কর্মচারি ইসমাইল। পরে এ বিষয়ে থানায় লিখিত অভিযোগ করেন ওই প্রতিষ্ঠানের জেনারেল ম্যানেজার (জিএম) নিজাম উদ্দিন।

- Advertisement -islamibank

‘পরবর্তীতে ঘটনাস্থল ও আশপাশের এলাকার সিসি টিভি ফুটেজ যাচাই করে প্রাথমিকভাবে দুইজনকে শনাক্ত করা হয়। তদন্তে প্রাপ্ত জসিম উদ্দিন ও সাজেদা বেগমের বাসায় অভিযান চালিয়ে ৫৬ লাখ ৫০ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। টাকাগুলো বসতঘরের খাটের নিচে লুকানো ছিল।’

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM