কেএসআরএমের মামলা: শেষ রক্ষা হলো না প্রজেক্ট বিল্ডার্সের

নানাভাবে সময়ক্ষেপণের পরও কেএসআরএমের মামলায় শেষ রক্ষা হয়নি প্রজেক্ট বিল্ডার্স লিমিটেডের। চেক প্রতারণার অভিযোগে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে প্রজেক্ট বিল্ডার্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) প্রকৌশলী আমিনুল ইসলাম ও পরিচালক প্রকৌশলী আমিন ফারজানার বিরুদ্ধে।

- Advertisement -

চট্টগ্রামের তৃতীয় যুগ্ম মহানগর দায়রা জজ আদালত এই আদেশ দেন। বাদিপক্ষের আইনজীবী অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা মাহমুদ জানান, ২০১৬ সালে কেএসআরএমকে প্রজেক্ট বিল্ডার্স লিমিটেডের দেওয়া ২ কোটি ও ৯৫ লাখ টাকার দুটি চেক ডিজঅনার হয়। কেএসআরএম কর্তৃপক্ষ বারবার চেষ্টা করেও টাকা আদায় করতে পারেননি। প্রতিষ্ঠানটির এমডি ও পরিচালক নানাভাবে হয়রানি ও সময়ক্ষেপণ করতে থাকে। নিরুপায় হয়ে আদালতের শরণাপন্ন হয় কেএসআরএম।

- Advertisement -google news follower

তিনি জানান, মামলার প্রসিডিংয়ের বিরুদ্ধে হাইকোর্ট ডিভিশনে ক্রিমিনাল মিসেলিনিয়াস মামলা দায়ের করে প্রজেক্ট বিল্ডার্স লিমিটেড। হাইকোর্টে সেটি খারিজ হলে সুপ্রিম কোর্টের আপিল বিভাগে আপিল এবং পরবর্তীতে রিভিউ পিটিশন করে প্রজেক্ট বিল্ডার্স লিমিটেড। আপিল বিভাগ হাইকোর্টের আদেশ বহাল রেখে প্রজেক্ট বিল্ডার্স লিমিটেডের আপিল এবং রিভিউ পিটিশন খারিজ করে দেন।

অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা মাহমুদ আরও জানান, গত ১৯ নভেম্বর আদালতে মামলার সাক্ষীর জন্য দিন ধার্য হলেও আসামিরা আদালতে হাজির হননি। উপরন্তু সময়ের আবেদন করলে আদালত তা খারিজ করে দেন। আদালত বাদির সাক্ষ্যগ্রহণ করে আসামিদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন।

- Advertisement -islamibank

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM