উচ্ছেদের প্রতিবাদে সিআরবিতে মানববন্ধন

বিকল্প আবাসন ব্যবস্থা না করে রেলওয়ে হাসপাতাল কলোনির বরাদ্দকৃত কর্মচারীদের উচ্ছেদ প্রক্রিয়ার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

- Advertisement -

সোমবার (২৩ নভেম্বর) সকাল ১০টায় সিআরবি সাত রাস্তা চত্বরে বাংলাদেশ রেলওয়ে রেজিস্টার্ড সকল সংগঠনের সমন্বয়ে ও রেলওয়ে হাসপাতাল কলোনিবাসীর উদ্যোগে এ মানববন্ধন হয়।

- Advertisement -google news follower

এতে অংশ নেন রেলওয়ে হাসপাতাল কলোনিবাসীসহ বাংলাদেশ রেলওয়ে শ্রমিকলীগ, বাংলাদেশ রেলওয়ে শ্রমিক ইউনিয়ন, বাংলাদেশ রেলওয়ে স্টেশন মাষ্টার কর্মচারী ইউনিয়ন, বাংলাদেশ জাতীয়তাবাদী রেলওয়ে শ্রমিক ও কর্মচারী দল, বাংলাশে রেলওয়ে এমপ্লয়ীজকলীগ, বাংলাদেশ রেলওয়ে কারিগর পরিষদ, বাংলাদেশ রেলওয়ে জাতীয় শ্রমিক পার্টি, বাংলাদেশ রেলওয়ে রানিং স্টাফ ও শ্রমিক কর্মচারী সমিতি, বাংলাদেশ রেলওয়ে শ্রমিকজোট, শ্রী শ্রী লোকনাথ সেবাশ্রম, রেলওয়ে মেডিকেল অ্যাসোসিয়েশন, শ্রী শ্রী রাঁধাকৃষ্ণ নিতাইগৌর বন্ধুকুঞ্জ আশ্রম, শুকতারা রেলওয়ে মুক্ত মহা স্কাউট ল, সৃজনী সংস ও সৃজনী মুক্ত রোভার দল ও তুলাতুলী।

মানবন্ধনে বক্তব্য রাখেন বাংলাদেশ রেলওয়ে শ্রমিকলীগের কার্যকরী সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ মো. লোকমান হোসেন, শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সবুর, বাংলাদেশ রেলওয়ে স্টেশন মাষ্টার কর্মচারী ইউনিয়নের সভাপতি মোখলেচুর রহমান, বাংলাদেশ জাতীয়তাবাদী রেলওয়ে শ্রমিক ও কর্মচারী দলের সাধারণ সম্পাক এমআর মনজু, বাংলাদেশ রেলওয়ে এমপ্লয়ীজলীগের সভাপতি আনোয়ারুল হক হনি, বাংলাদেশ রেলওয়ে কারিগর পরিষদের সাধারণ সম্পাদক এসকে বারী।

- Advertisement -islamibank

অন্যান্যের মধ্যে বাংলাদেশ রেলওয়ে জাতীয় শ্রমিক পার্টির সাধারণ সম্পাদক মাহাবুবুর রহমান পিন্টু, বাংলাদেশ রেলওয়ে রানিং স্টাফ ও শ্রমিক কর্মচারী সমিতির সাধারণ সম্পাদক মজিবুর রহমান, বাংলাদেশ রেলওয়ে শ্রমিকজোটের যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ফারুকী, শ্রমিকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মামুন ও রেলওয়ে হাসপাতাল কলোনিবাসীর পক্ষে শান্তনু দাশ, ফুলিনা চৌধুরী, পরিমল, জিয়া উদ্দিন, আশরাুল, এনায়েত হক, রাজু ঘোষ, শয়ন ঘোষ ও আশীষসহ অনেকেই অংশ নেন।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM