৩ নেতার রোগমুক্তি কামনায় মুজিব সেনার দোয়া মাহফিল

0

আমরা ক’জন মুজিব সেনা চট্টগ্রাম মহানগরের উদ্যোগে করোনা আক্রান্ত নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন, ক্যান্সার আক্রান্ত সহসভাপতি ডা. আফছারুল আমীন এমপি ও তারেক সোলেমান সেলিমের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এতে অসুস্থ নগর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক কেবিএম শাহজাহানের রোগমুক্তি এবং নগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক প্রয়াত এমএ রশিদ এবং আলকরণ ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ রহমানের রুহের মাগফেরাত কামনা করা হয়।

সোমবার (২৩ নভেম্বর) বাদ আছর সংগঠনের দোস্ত বিল্ডিং কার্যালয়ে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে মোনাজাত পরিচালনা করেন হাফেজ মাওলানা ক্বারী আবু সাঈদ নুরী।

সংগঠন সভাপতি সরফরাজ নেওয়াজ রবিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. বোখারী আজমের সঞ্চালনায় এতে উপস্থিত ছিলেন গোলাম কিবরিয়া, সাবেক কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, কোতোয়ালী থানা আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর সদস্য তারেক ইমতিয়াজ, সংগঠনের চট্টগ্রাম জেলার সাধারণ সম্পাদক আবদুল হান্নান চৌধুরী, সাবেক ছাত্রনেতা চৌধুরী জহির উদ্দিন মো. বাবর, সমাজসেবক আবুল কাশেম, খেলাঘর আসর মহানগরের সম্পাদকমণ্ডলীর সদস্য তারেক ইফতেখার ইপু ও নগর স্বেচ্ছাসেবক লীগ নেতা মনোয়ার জাহান মনি প্রমুখ।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...