দুপুরে পর্দা উঠছে বঙ্গবন্ধু কাপ টি-টোয়েন্টির

করোনার কারণে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) এবারের আসর আয়োজন করা প্রায় অসম্ভব হয়ে দাঁড়িয়েছে। তবে বিপিএলের আদলেই আরেকটি টুর্নামেন্ট আয়োজনের উদ্যোগ নেওয়া হযেছে সংস্থাটির পক্ষ থেকে। যেখানে খেলবে না বিদেশি কোনো ক্রিকেটার।

- Advertisement -

দেশের তারকা ক্রিকেটারদের নিয়েই মাঠে গড়াচ্ছে বিসিবির সেই টি-টোয়েন্টি টুর্নামেন্ট। যার নাম দেয়া হয়েছে বঙ্গবন্ধু কাপ টি-টোয়েন্টি। ৫টি দল প্রতিদ্বন্দ্বিতা করছে এই টুর্নামেন্টে। স্পন্সর, ফ্রাঞ্চাইজি, মিডিয়াস্বত্ব- অর্থ্যাৎ বিপিএলের সব ধরণের ফ্লেভারই রাখা হচ্ছে এই টুর্নামেন্টে। সেই টুর্নামেন্টের পর্দা উঠবে আজ।

- Advertisement -google news follower

উদ্বোধনী ম্যাচেই মাঠে নামছে শক্তিশালী ঢাকা। প্রতিপক্ষ রাজশাহীর ফ্রাঞ্চাইজি ‘মিনিস্টার গ্রুপ রাজশাহী’। বেক্সিমকো ঢাকা নামে পরিচিত এই টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচটি মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে দুপুর দেড়টায় শুরু হবে। সন্ধ্যা সাড়ে ৬টায় দিনের দ্বিতীয় ম্যাচে মাঠে নামবে আরেক শক্তিশালী এবং শিরোপার ফেবারিট দল জেমকন খুলনা। তাদের প্রতিপক্ষ ফরচুন বরিশাল।

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM